শিরোনাম :
হােল্ডিং ট্যাক্স আরোপ নিয়ে ৭, ৮ ও ৯নং ওয়ার্ডের নাগরিকদের মতবিনিময় সভা শ্রীমঙ্গলে অভ্যন্তরীণ বোরো ধান সংগ্রহ অভিযানের উদ্বোধন বড়লেখায় পৌর শহর থেকে দিনে দুপুরে প্রবাসীর মোটরসাইকেল চুরি ফটো জার্নালিস্ট এসোসিয়েশনের ভারপ্রাপ্ত সভাপতি মো. ইউসুফ আলী গোলাপগঞ্জে বিদ্যুৎপৃষ্ট তরুণের মৃত্যু এসএসসিতে জিপিএ-৫ পেয়েছে শাব্বির আহমদ অপু অটিজম ও নিউরো-ডেভেলপমেন্টাল ডিজএ্যাবিলিটি বিষয়ক মুক্ত আলোচনা ও কর্মশালা ধবার মশারী নিয়ে প্রতিকী শোভাযাত্রা সফলে প্রস্তুতি সভা অনুষ্ঠিত নদীর পার থেকে স্কুলশিক্ষিকার লা শ উদ্ধার, পাশে মিললো চিরকুট সিলেটে চো রা ই মোটরসাইকেলসহ গ্রেফতার তিন

ভারত থেকে আসা ১৮ রোহিঙ্গা মৌলভীবাজারে আটক

রিপোর্টার নামঃ
  • বৃহস্পতিবার, ১২ মে, ২০২২
  • ২৪৬ বার পড়া হয়েছে

নিউজ ডেস্ক :: ভারত থেকে পালিয়ে আসা ১৮ রোহিঙ্গা নারী ও শিশুকে মৌলভীবাজার থেকে আটক করা হয়েছে। আজ বৃহস্পতিবার (১২ মে) সকাল সাড়ে ১১টার দিকে মৌলভীবাজার শহরের ঢাকা বাসস্ট্যান্ড এলাকা থেকে তাদেরকে আটক করে মৌলভীবাজার থানা পুলিশ।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক রোহিঙ্গারা জানিয়েছে, কক্সবাজারের রোহিঙ্গা ক্যাম্পে যাওয়ার জন্য তারা ভারত থেকে কুলাউড়া উপজেলার সীমান্ত দিয়ে অবৈধভাবে বাংলাদেশে প্রবেশ করে।

রোহিঙ্গাদের স্থানীয় কোন দালাল সহযোগিতা করছে কি-না তা খতিয়ে দেখছে পুলিশ। আটককৃতদের নাম পরিচয় তাৎক্ষনিক জানাতে পারেনি পুলিশ।

মৌলভীবাজার সদর মডেল থানার (ওসি) ইয়াছিনুল হক বিষয়টি নিশ্চিত করে জানান, রোহিঙ্গাদের আটক করে থানায় নিয়ে আসা হয়েছে। তাদেরকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। সূত্র:সিলেটভিউ

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain