শিরোনাম :
শাবিতে নতুন ভিসি, প্রো-ভিসি ও কোষাধ‍্যক্ষ সিলেট কয়লা আমদানীকারক গ্রুপ ও তামাবিল পাথর আমদানীকারক গ্রুপের মতবিনিময় সভা সুনামগঞ্জের শ্যামারচরে জামায়াতের সীরাতুন্নবী (সাঃ) মাহফিল মধুপূর্ণিমা তিথিতে চারুআড্ডা’র আহ্বানে আলোকিত বিশ্ব গড়তে আলো হাতে দশ মিনিট সানাবিল ফাউন্ডেশনের উদ্যোগে গোলাপগঞ্জে শহীদ পরিবারের মধ্যে নগদ অর্থ প্রদান সিলেটের গোলাপগঞ্জে অস্ত্রসহ যুবক গ্রেপ্তার এম ইলিয়াস আলীর সন্ধানের দাবিতে বালাগঞ্জে স্বেচ্ছাসেবকদলের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা কিডনি বিশেষজ্ঞ দলের সিলেট কিডনি ফাউন্ডেশন হাসপাতাল পরিদর্শন সিলেটে হিন্দু ধর্মাবলম্বী নারীর মুখে ‘মুহাম্মদের গান’ জাফলংয়ে লুৎফুর উদ্দিন মেধাবৃত্তি পরীক্ষায় উত্তীর্ণ কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও সম্মাননা প্রদান

আনসার সদস্যকে কুপিয়ে হত্যা, সহকর্মী আটক

রিপোর্টার নামঃ
  • শনিবার, ২৩ জুলাই, ২০২২
  • ১২৩ বার পড়া হয়েছে

নিউজ ডেস্ক :: মানিকগঞ্জের ঘিওর উপজেলায় আব্দুল কুদ্দুস (৪০) নামের এক আনসার সদস্যকে কুপিয়ে হত্যার ঘটনা ঘটেছে। আজ শনিবার ভোরে ঘিওর উপজেলা পরিষদ চত্বরের পাশে এ ঘটনা ঘটে। এ ঘটনায় জড়িত মো. শাহিনুর ইসলাম (২৭) নামের আরেক আনসার সদস্যকে আটক করেছে পুলিশ।

নিহত আনসার সদস্য আব্দুল কুদ্দুসের বাড়ি দৌলতপুর উপজেলার হাতকোড়া এলাকায়। তিনি ঘিওর উপজেলা পরিবার পরিকল্পনা কার্যালয়ে নাইট ডিউটি করতেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ঘিওর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রিয়াজ উদ্দিন আহম্মেদ বিপ্লব বলেন, উপজেলা আনসার কার্যালয় থেকে আটক শাহিন ও নিহত কুদ্দুসের মধ্যে মাঝে মাঝে ঝগড়া হতো। আজ ভোরের দিকে শাহিনুর কুদ্দুসকে বটি দিয়ে কুপিয়ে হত্যা করে। খবর পেয়ে তাৎক্ষণিক বিভিন্ন আলামত সংগ্রহ করে ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে মো. শাহিনুরকে উপজেলা আনসার কার্যালয় থেকে আটক করা হয়েছে।

তিনি আরও জানান, হত্যার বিষয়ে আটক আনসার সদস্য শাহিনুর ইসলাম প্রাথমিকভাবে হত্যার কথা স্বীকার করেছেন। নিহত ব্যক্তির শরীরে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন পাওয়া গেছে। আজ সকালে নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য ২৫০ শয্যা বিশিষ্ট জেলা হাসপাতালের মর্গে পাঠিয়েছে পুলিশ।

এ ঘটনায় অধিকতর তদন্ত চলছে এবং একটি হত্যা মামলা করা হবে বলেও জানান ঘিওর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রিয়াজ উদ্দিন আহম্মেদ বিপ্লব।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain