শিরোনাম :
শ্রীমঙ্গলে দুই ডাকাত গ্রেফতার মহানগর যুবদলের পূর্ণাঙ্গ কমিটি কে স্বাগত জানিয়ে ৮ ও ৯ নং ওয়ার্ড যুবদলের আনন্দ মিছিল সিলেটে বিজিবি’র হাতে মোটরসাইকেলসহ ৩৪ লাখ টাকার চোরাই মালামাল জব্দ ফিলিস্তিনে ইসরায়েলের হামলার প্রতিবাদে সুরমা বয়েজ ক্লাবের প্রতিবাদ মিছিল মহানগর নব গঠিত কমিটিকে অভিনন্দন জানিয়ে ৪, ৫ ও ৬নং ওয়ার্ড যুবদলের আনন্দ মিছিল বাংলাদেশ বৌদ্ধ যুব পরিষদ-সিলেট অঞ্চল’র উদ্যোগে প্রবারণা পূর্ণিমা উৎসব ও চীবর দান মহানগর যুবদলের পূর্ণাঙ্গ কমিটি কে স্বাগত জানিয়ে ৩৭ নং ওয়ার্ড যুবদলের আনন্দ মিছিল মহালয়া উদযাপন পরিষদ শ্রীহট্টের প্রধান পৃষ্ঠপোষকের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ সিলেট মহানগর ৭নং ওয়ার্ড কৃষকদলের সংবর্ধনা আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালে গণহত্যার বিচার কার্যক্রম শুরু আজ

সাবেক এমপি মিলন এর বাসায় যুক্তরাজ্য বিএনপির উপদেষ্টা এমএ রউফ

রিপোর্টার নামঃ
  • রবিবার, ২৪ জুলাই, ২০২২
  • ১৩৬ বার পড়া হয়েছে

অনুসন্ধান নিউজ :: বিএনপি কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক, সুনামগঞ্জ জেলা বিএনপি সভাপতি ও ছাতক-দোয়ারাবাজার নির্বাচনী এলাকার সাবেক সংসদ সদস্য কলিম উদ্দিন আহমদ মিলন এর শারীরিক অবস্থার খোঁজ নিতে তাঁর বাসায় গিয়েছেন যুক্তরাজ্য বিএনপির উপদেষ্টা এমএ রউফসহ অন্যান্য নেতৃবৃন্দ। আজ ২৪ জুলাই রবিবার বিকালে ছাতক এর বাসায় গিয়ে তিনি তার শারীরিক অবস্থার খোঁজ খবর নেন। শারীরিকভাবে কিছুদিন ধরে অসুস্থ থাকলেও বর্তমানে তিনি সুস্থ আছেন।

সাবেক এমপি মিলন এর হৃৎপিণ্ডের ব্লকে রিং বাইপাস সার্জারি হয়। একটি বেসরাকী হাসপাতালের চিকিৎসক তাঁর সার্জারি করেন। এরপর থেকে চিকিৎসকের পরামর্শে তিনি তার বাসায় অবস্থান করছেন।

এদিকে যুক্তরাজ্য বিএনপির উপদেষ্টা ও সুনামগঞ্জ জেলা বিএনপির উপদেষ্টা এমএ রউফ তার বাসায় এসে শারীরিক খোঁজ খবর নিয়েছেন। এসময় সুনামগঞ্জ জেলা বিএনপির বিভিন্ন নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain