শিরোনাম :
আহতদের দেখতে নিউরোসায়েন্স হাসপাতালে গেলেন ড. ইউনূস সীমান্তে পিঠ দেখাবেন না: বিজিবিকে স্বরাষ্ট্র উপদেষ্টা বিতর্ক সৃষ্টি হয় এমন জায়গায় হাত দেবে না সরকার: ধর্ম উপদেষ্টা যুক্তরাজ্য প্রবাসী আশরাফ ও লায়েকে সিলেটে স্বেচ্ছাসেবক দলের সংবর্ধনা মোহনা সমাজ কল্যাণ সংস্থার উদ্যোগে মাছুম আহমদ এর স্মরণ সভা ও দোয়া মাহফিল সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ে অভিযান, অস্ত্রউদ্ধার বিমান বন্দরে স্বেচ্ছাসেবক দলের আর্ন্তজাতিক বিষয়ক সম্পাদক শাহীন সংবর্ধীত আজ একমাস! বিপ্লবের ভাষা কি আমরা বুঝতে পেরেছি? পতিত স্বৈরশাসক বাংলাদেশ থেকে কিন্তু খুব বেশি দুরে নয়! শিখা অনির্বাণে প্রধান উপদেষ্টার শ্রদ্ধা ১৬ সেপ্টেম্বর পবিত্র মিলাদুন্নবী (সা.)

শ্রীকৃষ্ণ ভক্তবৃন্দ সম্মিলিত জন্মাষ্ঠমী উদযাপন পরিষদের প্রস্তুতি সভা অনুষ্ঠিত

রিপোর্টার নামঃ
  • শুক্রবার, ১২ আগস্ট, ২০২২
  • ১০৭ বার পড়া হয়েছে

অনুসন্ধান নিউজ :: শ্রী শ্রী কৃষ্ণের শুভ জন্মাষ্ঠমী ১৪২৯ বাংলা উদযাপন উপলক্ষ্যে, শ্রীকৃষ্ণ ভক্তবৃন্দ সম্মিলিত জন্মাষ্ঠমী উদযাপন পরিষদ, শ্রীহট্ট কর্তৃক প্রস্তুতি সভা মিরাবাজারস্থ শ্রী শ্রী বলরাম জীউ মন্দির প্রাঙ্গনে অনুষ্ঠিত হয়।
সুসেন্দ্র চন্দ নমঃ খোকন এর সভাপতিত্বে ও জ্যোতি মোহন বিশ্বাস এর পরিচালনায় প্রধান অতিথি ছিলেন বিশিষ্ট সমাজসেবী রঙ্গলাল বিশ্বাস।
সভায় সর্বসম্মতিক্রমে ক্ষিতিশ চন্দ্র সরকারকে আহ্বায়ক ও সত্যকুমার বিশ্বাসকে সদস্য সচিব করে ১৪২৯ বাংলা জন্মাষ্ঠমী উদযাপনের আহ্বায়ক কমিটি গঠন করা হয়।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার পুলিন চন্দ্র রায়, বীর মুক্তিযোদ্ধা সুখময় বিশ্বাস যাদব, ডা. হিরণ মোহন বিশ্বাস, পাচু মোহন বিশ্বাস, এ্যাড. রঞ্জিত বিশ্বাস, ডা. বিমল কান্ত সরকার, রাখাল সরকার, মনোরঞ্জন বিশ্বাস, ধনঞ্জয় সরকার, সুজন বিশ্বাস, তপন দাস, কানাই বিশ্বাস, সত্য রঞ্জন বিশ্বাস, নিরেশ বিশ্বাস।
উপস্থিত ছিলেন, অসিত সরকার, সুবোধ সরকার, নরেন্দ্র বিশ্বাস, কৃষ্ণ ধন গোস্বামী, সুকেশ বিশ্বাস, রতন নমঃ, স্বাধীন পাত্র, নরেন্দ্র পাত্র, নিখিল নমঃ, কাজল সরকার, জনি সরকার, রতন নমঃ, সুকেশ রায় প্রমুখ।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain