শিরোনাম :
সিলেট থেকে পায়ে হেঁটে হজ করতে যাত্রা শুরু করল ফয়সল আহমদ সাগর কাউন্সিলর আজাদের বাসভবনে হামলা, সিসিক মেয়র ও কাউন্সিলরদের নিন্দা কাউন্সিলর আজাদুর রহমানের বাসায় হামলা : দুর্বৃত্তদের খুঁজছে পুলিশ খালেদা জিয়ার সুস্থতা কামনায়-নগরীর ৮নং ওয়ার্ড বিএনপির উদ্যাগে দোয়া মাহফিল খালেদা জিয়ার সুস্থতা কামনায়-নগরীর ৮,৯ ও ৩৭নং ওয়ার্ড বিএনপির যৌথ উদ্যাগে দোয়া মাহফিল সিলেটের সঙ্গে সারা দেশের রেল যোগাযোগ স্বাভাবিক আন্তর্জাতিক নির্যাতন বিরোদী দিবস উপলক্ষে বিএমবিএফ এর আলোচনা সভা সিলেটে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের নেতৃবৃন্দ অস্তিত্ব টিকিয়ে রাখতে বৃক্ষরোপণ সিলেটে বন্যার পানি নামছে ধীরে খালেদা জিয়ার সুস্থতা কামনায় সিলেট ছাত্রদলের দোয়া মাহফিল

সিলেট জেলা আইনজীবী সমিতির পক্ষ থেকে ব্যারিস্টার সেলিম সংবর্ধিত

রিপোর্টার নামঃ
  • শনিবার, ২০ আগস্ট, ২০২২
  • ৩০২ বার পড়া হয়েছে

অনুসন্ধান নিউজ :: “ইংল্যান্ডের অনারেবল সোসাইটি অব লিংকনস ইন” থেকে ব্যারিষ্টার এট-ল ডিগ্রী অর্জন করায় সিলেট জেলা আইনজীবী সমিতির বিজ্ঞ আইনজীবীদের পক্ষ থেকে সংবর্ধনা দেয়া হয়েছে বাংলাদেশ সুপ্রিমকার্টের বিশিষ্ট আইনজীবী ব্যারিষ্টার মোহাম্মদ কামরুজ্জামান সেলিমকে। শুক্রবার রাতে সিলেটের উপশহরস্থ একটি হোটেলের কনফারেন্স হলে উক্ত অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সিলেট বারের সাবেক সাধারণ সম্পাদক এডভোকেট ফজলুল হক সেলিমের সভাপতিত্বে ও এডভোকেট আল আসলাম মুমিনের সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে প্রাধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট বারের সভাপতি এডভোকেট শামসুল হক।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট রাজনীতিবিদ, সংবর্ধিত অতিথির পিতা অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক উসমান গনি, জেলা বারের সাধারণ সম্পাদক এডভোকেট মাহফুজুর রহমান, এডভোকেট আশিক উদ্দিন ও অধ্যাপক দেলওয়ার হোসেন বাবর। অনুষ্ঠানের শুরুতে বিজ্ঞ আইনজীবীরা ব্যারিস্টার সেলিমকে সম্মাননা স্বারক তুলে দেন ও ফুলেল শুভেচ্ছা জানান।

প্রধান অতিথি এডভোকেট শামসুল হক বলেন, সিলেট বারের বিজ্ঞ সদস্য মোহাম্মদ কামরুজ্জামান সেলিম বার-এট ল ডিগ্রি প্রাপ্ত হয়েছেন জানতে পেরে সিলেট বারের বিজ্ঞ আইনজীবীগনসহ আমরা সবাই উৎফুল্ল। বিজ্ঞ ব্যারিস্টার কামরুজ্জামান সেলিমকে অভিনন্দন ও শুভেচ্ছা।

সংবর্ধিত অতিথির পিতা উসমান গণি অনুভূতি প্রকাশ করতে গিয়ে আইন পেশায় নিয়োজিত সিলেট জেলা বারের সকল আইনজীবীদের উচ্চ প্রশংসা করেন এবং তার ছেলের কৃতিত্বের জন্য আল্লাহর শুকরিয়া আদায় করেন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এডভোকেট হাসান আহমেদ, এডভোকেট সিরাজুল হক, এডভোকেট লিয়াকত আলী, এডভোকেট নুর আহমেদ, এডভোকেট আজিম উদ্দিন, এডভোকেট হুসায়নুর রাহমান লায়েছ, এডভোকেট আবু সালেহ চৌধুরী, এডভোকেট আলা উদ্দিন, এডভোকেট রাজ্জাক খান রাজ, এডভোকেট শামিম আহমদ, এডভোকেট মোবারক হোসেন, এডভোকেট হেদায়েত হোসেন তানভীর, এডভোকেট আনিছুর রহমান, এডভোকেট দেলোয়ার হোসেন, এডভোকেট নাদিম রহমান, ব্যবসায়ী জসিম উদ্দিন, ছালেক আহমদ, আজিজ খান সজিব, তারেক আহম প্রমুখ। বিজ্ঞপ্তি

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain