শিরোনাম :
সিলেট থেকে পায়ে হেঁটে হজ করতে যাত্রা শুরু করল ফয়সল আহমদ সাগর কাউন্সিলর আজাদের বাসভবনে হামলা, সিসিক মেয়র ও কাউন্সিলরদের নিন্দা কাউন্সিলর আজাদুর রহমানের বাসায় হামলা : দুর্বৃত্তদের খুঁজছে পুলিশ খালেদা জিয়ার সুস্থতা কামনায়-নগরীর ৮নং ওয়ার্ড বিএনপির উদ্যাগে দোয়া মাহফিল খালেদা জিয়ার সুস্থতা কামনায়-নগরীর ৮,৯ ও ৩৭নং ওয়ার্ড বিএনপির যৌথ উদ্যাগে দোয়া মাহফিল সিলেটের সঙ্গে সারা দেশের রেল যোগাযোগ স্বাভাবিক আন্তর্জাতিক নির্যাতন বিরোদী দিবস উপলক্ষে বিএমবিএফ এর আলোচনা সভা সিলেটে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের নেতৃবৃন্দ অস্তিত্ব টিকিয়ে রাখতে বৃক্ষরোপণ সিলেটে বন্যার পানি নামছে ধীরে খালেদা জিয়ার সুস্থতা কামনায় সিলেট ছাত্রদলের দোয়া মাহফিল

কৃষি ব্যাংক কর্মচারী ইউনিয়ন সিবিএ সিলেট অঞ্চলের সভা

রিপোর্টার নামঃ
  • সোমবার, ২৯ আগস্ট, ২০২২
  • ১০২ বার পড়া হয়েছে

অনুসন্ধান নিউজ :: সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালী জাতীর পিতা বঙ্গবন্ধু আমাদের মুক্তির আকাংখা সৃষ্টি করেছেন। বঙ্গবন্ধু ছিলেন বাঙালি জাতির স্বপ্নদ্রষ্টা এবং মহান স্বাধীনতার রূপকার। বঙ্গবন্ধু বাঙালি জাতির মুক্তি ও অধিকার আদায়ে পরিচালিত প্রতিটি গণতান্ত্রিক ও স্বাধিকার আন্দোলনে নেতৃত্ব দেন। বাঙালির অধিকারের প্রশ্নে বঙ্গবন্ধু ছিলেন আপোসহীন। বক্তারা বাঙালির প্রতিটি ন্যায়সঙ্গত আন্দোলনে তার অবিস্মরণীয় ভূমিকার কথা তুলে ধরেন।
বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে বাংলাদেশের কৃষি ব্যাংক কর্মচারী ইউনিয়ন সিবিএ সিলেট অঞ্চলের উদ্যোগে অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তারা একতা বলেন । সংগঠনের সভাপতি অশোক আচার্য সভাপতিত্বে ও সংগঠনের সাধারণ সম্পাদক ও ব্যাংক কর্মচারী ফেডারেশনের যুগ্ম সাধারণ সম্পাদক শানুর আলীর পরিচালনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ কৃষি ব্যাংক বিভাগীয় কার্যালয়ের মহাব্যবস্থাপক জনাব মোঃ নাজমুল হোসেন, প্রধান আলোচক হিসাবে বক্তব্য রাখেন সিলেট জেলা শ্রমিক লীগের সভাপতি প্রকৌশলী এজাজুল হক।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সিলেট জেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক শামীম রশীদ চৌধুরী, বাংলাদেশ কৃষি ব্যাংক নিরীক্ষা কার্য্যালেয় উপমহাব্যবস্থাপক অধীর চন্দ্র দাস,বাংলাদেশ কৃষি ব্যাংক সিলেট কর্পোরেট শাখার উপমহাস্থাপক আশীষ কুমার দাস, বাংলাদেশ কৃষি ব্যাংক মূখ্য আঞ্চলিক কার্য্যালয় সিলেটের উপমহাব্যবস্থাপক শরীফ মোঃ তাহাওয়ার হোসাইন। বাংলাদেশ কৃষি ব্যাংক বিভাগীয় কার্যালয়ের উপমহাব্যবস্থাপক সরকার মোহাম্মাদ ফরুক ফয়ছল। সিলেট জেলা শ্রমিক লীগের সহ-সভাপতি আব্দুল জলিল, জেলা শ্রমিক লীগের সহ-সভাপতি ও কৃষি ব্যাংক সিবিএ সিলেট অঞ্চলের সাবেক সভাপতি সিরাজুল ইসলাম,জেলা শ্রমিক লীগের সহ-সভাপতি মোহাম্মদ হারুন, জেলা শ্রমিক লীগের প্রচার সম্পাদক প্রকৌশলী আনোয়ার হোসেন, জেলা শ্রমিক লীগের অর্থ সম্পাদক সুশান্ত দেব, জেলা শ্রমিক লীগের ক্রীড়া সম্পাদক শাহ আলম ছুরুক, ব্যাংক কর্মচারী ফেডারেশনের প্রাপ্তন সভাপতি ও বাংলাদেশ ব্যাংক সিবিএ সিলেট শাখার সাবেক সভাপতি মোফাখখারুল ইসলাম, ব্যাংক কর্মচারী ফেডারেশনের সভাপতি ও সোনালী ব্যাংক এমপ্লয়ীজ ইউনিয়ন সিলেট অঞ্চলের সাধারন সম্পাদক খালেদ আহমদ ছৌধুরী, ব্যাংক কর্মচারী ফেডারেশনের সাধারণ সম্পাদক ও অগ্রনী ব্যাংক সিবিএ সিলেট অঞ্চলের সাধারণ সম্পাদক মোঃ আব্দুল মজিদ,ব্যাংক কর্মচারী ফেডারেশনের সাংগঠনিক সম্পাদক ও জনতা ব্যাংক সিবিএ সিলেট অঞ্চলের সাধারণ সম্পাদক মীর ইয়াকুত আলী দুলাল, কৃষি ব্যাংক সিবিএ সিলেট অঞ্চলের সহসভাপতি তারেশ কান্তি দাস, কৃষি ব্যাংক সিবিএ অর্থ সম্পাদক মোঃ দুলাল মিয়া প্রমূখ।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain