শিরোনাম :
আহতদের দেখতে নিউরোসায়েন্স হাসপাতালে গেলেন ড. ইউনূস সীমান্তে পিঠ দেখাবেন না: বিজিবিকে স্বরাষ্ট্র উপদেষ্টা বিতর্ক সৃষ্টি হয় এমন জায়গায় হাত দেবে না সরকার: ধর্ম উপদেষ্টা যুক্তরাজ্য প্রবাসী আশরাফ ও লায়েকে সিলেটে স্বেচ্ছাসেবক দলের সংবর্ধনা মোহনা সমাজ কল্যাণ সংস্থার উদ্যোগে মাছুম আহমদ এর স্মরণ সভা ও দোয়া মাহফিল সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ে অভিযান, অস্ত্রউদ্ধার বিমান বন্দরে স্বেচ্ছাসেবক দলের আর্ন্তজাতিক বিষয়ক সম্পাদক শাহীন সংবর্ধীত আজ একমাস! বিপ্লবের ভাষা কি আমরা বুঝতে পেরেছি? পতিত স্বৈরশাসক বাংলাদেশ থেকে কিন্তু খুব বেশি দুরে নয়! শিখা অনির্বাণে প্রধান উপদেষ্টার শ্রদ্ধা ১৬ সেপ্টেম্বর পবিত্র মিলাদুন্নবী (সা.)

সীমান্তে গোলাগুলি নিয়ে যা বললেন স্বরাষ্ট্রমন্ত্রী

রিপোর্টার নামঃ
  • মঙ্গলবার, ১৩ সেপ্টেম্বর, ২০২২
  • ১০৩ বার পড়া হয়েছে

নিউজ ডেস্ক :: অচিরেই সীমান্তে গোলাগুলি বন্ধ হবে বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। আজ মঙ্গলবার সকালে রাজশাহীতে পুলিশ মুক্তিযুদ্ধ স্মৃতি জাদুঘর উদ্বোধনকালে তিনি এ কথা বলেন।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, ‘আরাকান আর্মি নামে একটি বিদ্রোহী গ্রুপ ও সরকারি বাহিনীর মধ্যে গোলাগুলি হচ্ছে। সেখান থেকে কিছু কিছু গোলা আমাদের এখানে এসে পড়ছে। সঙ্গে সঙ্গে আমাদের পররাষ্ট্র মন্ত্রণালয় মিয়ানমারের রাষ্ট্রদূতকে ডেকে প্রতিবাদ জানিয়েছে। সব পর্যায়ে কথাবার্তা হচ্ছে। আমি আশা করি শিগগিরই এ ধরনের গোলাগুলি বন্ধ হবে।’

তিনি আরও বলেন, ‘মিয়ানমারের আরাকান থেকে রোহিঙ্গা সম্প্রদায়কে জোরপূর্বক উচ্ছেদ করা হয়েছে। আমাদের এখানে প্রায় ১২ লাখ রোহিঙ্গা আশ্রয় নিয়েছে। আরও রোহিঙ্গা যাতে আসতে না পারে সে জন্য মিয়ানমার সীমান্তে বর্ডার গার্ড বাংলাদেশকে (বিজিবি) আরও শক্তিশালী করা হয়েছে।’

 

এ সময় আরও উপস্থিত ছিলেন রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এ এইচ এম খায়রুজ্জামান লিটন। এদিন বেলা সাড়ে ১১টায় মাদক ও সন্ত্রাসবিরোধী এক সমাবেশে যোগ দেন স্বরাষ্ট্রমন্ত্রী।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain