শিরোনাম :
জামায়াতে ইসলামী সিলেট মদিনা মার্কেটে ঐতিহাসিক সিরাত মাহফিল ও সুধী সমাবেশ অনুষ্ঠিত সিলেটে আলোচিত সুলতান ডাইনকে জরিমানা দূর্গাপুজা উপলক্ষে হিন্দু ধর্মাবলম্বীসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গের সাথে বিজিবির মতবিনিময় র‍্যাবের অভিযানে ৩ নারী ১ পুরুষ আটক সিলেটে প্রাইভেটকারে মিললো ১২ লাখ টাকার ভারতীয় ক্রিম বিয়ানীবাজার দুবাগ ইউনিয়ন বিএনপির জনসভা নতুন প্রজন্মকে মানবিক মুল্যবোধে উজ্জ্বীবিত করতে হবে-প্রাক্তন মেয়র আরিফুল হক চৌধুরী শেরপুরে পাহাড়ি ঢলে আঞ্চলিক সড়কে ভাঙন, যোগাযোগ বিচ্ছিন্ন বিএনপির সাথে সংলাপের মধ্য দিয়ে শুরু হচ্ছে রাজনৈতিক দলগুলোর সংলাপ ডিবি কার্যালয়ে থাকবে না কোনো আয়না ঘর-ভাতের হোটেল : মল্লিক

৮নং ওয়ার্ড বিএনপির সম্মেলন ও কাউন্সিল সাধারণ সম্পাদক পদপ্রার্থী সৈয়দ মোঃ জাহাঙ্গীর আলম

রিপোর্টার নামঃ
  • শনিবার, ৮ অক্টোবর, ২০২২
  • ১৪৯ বার পড়া হয়েছে

অনুসন্ধান নিউজ :: বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি সিলেট মহানগর ৮ নং ওয়ার্ড বিএনপি’র সম্মেলন আগামী ১৮ ই অক্টোবর ২০২২ অনুষ্ঠিত হবে এতে বিগত বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি, সিলেট মহানগর কমিটি, সদস্য ৮ নং ওয়ার্ড বিএনপি আব্বায়ক কমিটির সদস্য, সাবেক ৮ নং ওয়ার্ড আব্বায়ক কমিটি সদস্য সাবেক পুন্য কমিটির সদস্য সাবেক সিলেট মহানগর জালালাবাদ থানা বিএনপি কমিটির সাংগঠনিক সম্পাদক সৈয়দ মোঃ জাহাঙ্গীর আলম। বর্তমান ২০২২ইং সিলেট মহানগর ৮ নং ওয়ার্ড বিএনপি সম্মেলনে কাউন্সিলে সৈয়দ মোঃ জাহাঙ্গীর আলম সাধারণ সম্পাদক পদপ্রার্থী। তিনি বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি একজন সৎ ও ত্যাগী নেতা। জাতীয়তাবাদী দল বিএনপি সিলেট মহানগরী ৮নং ওয়ার্ডকে সামনে বেগবান করতে তিনিই একমাত্র ভরসা।

তিনি আরও বলেন, সামনেই আছে জাতীয় নির্বাচন এই লক্ষ্যে দলের জন্য অতীতের ন্যায় শ্রম ও মেধা দিয়ে দলের জন্য নিঃস্বার্থভাবে কাজ করে যাব এই সরকারকে সরাতে আন্দোলনের ‘মানুষের অধিকার আদায়ের জন্য, ভোটের অধিকার প্রতিষ্ঠার জন্য, গণতন্ত্রকে পুনরুদ্ধারের জন্য, দেশনেত্রীকে মুক্তির জন্য সাধারণ মানুষকে রক্ষা করার জন্য যদি নিজের প্রাণ বিলিয়ে দিতে হয় তাতেও সদা প্রস্তুত থাকবো।

৮নং ওয়ার্ড বিএনপির সম্মেলন ও কাউন্সিলে সাধারন সম্পাদক সৈয়দ মোঃ জাহাঙ্গীর আলমকে সিলেট মহানগরী ৮নং ওয়ার্ড বিএনপির সম্মেলন ও কাউন্সিলে সাধারন সম্পাদক হিসেবে দেখতে চায় সকল নেতৃবৃন্দ।

৮ নং ওয়ার্ডের সকল আঞ্চলিক কমিটির সম্মানিত কাউন্সিলরবৃন্দের কাছে বিনীত অনুরোধ আমার অতীত কর্মকাণ্ড বিবেচনায় নিয়ে আমাকে কাউন্সিলে সাধারণ সম্পাদক পদে নির্বাচিত করে ৮নং ওয়ার্ড বিএনপিকে ঐক্যবদ্ধ ও আগামী আন্দোলন সংগ্রামে শক্তিশালী করার কাজে সম্পৃক্ত থাকার সুযোগ প্রদান করবেন ইনশাআল্লাহ। আপনাদের দোয়া ও ভোট প্রত্যাশা করি ।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain