শিরোনাম :
জামায়াতে ইসলামী সিলেট মদিনা মার্কেটে ঐতিহাসিক সিরাত মাহফিল ও সুধী সমাবেশ অনুষ্ঠিত সিলেটে আলোচিত সুলতান ডাইনকে জরিমানা দূর্গাপুজা উপলক্ষে হিন্দু ধর্মাবলম্বীসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গের সাথে বিজিবির মতবিনিময় র‍্যাবের অভিযানে ৩ নারী ১ পুরুষ আটক সিলেটে প্রাইভেটকারে মিললো ১২ লাখ টাকার ভারতীয় ক্রিম বিয়ানীবাজার দুবাগ ইউনিয়ন বিএনপির জনসভা নতুন প্রজন্মকে মানবিক মুল্যবোধে উজ্জ্বীবিত করতে হবে-প্রাক্তন মেয়র আরিফুল হক চৌধুরী শেরপুরে পাহাড়ি ঢলে আঞ্চলিক সড়কে ভাঙন, যোগাযোগ বিচ্ছিন্ন বিএনপির সাথে সংলাপের মধ্য দিয়ে শুরু হচ্ছে রাজনৈতিক দলগুলোর সংলাপ ডিবি কার্যালয়ে থাকবে না কোনো আয়না ঘর-ভাতের হোটেল : মল্লিক

২৪ নভেম্বর সিলেট বিভাগীয় সমাবেশ সফল করুন রিকশা, ব্যাটারি রিকশা-ভ্যান ও ইজিবাইক সংগ্রাম পরিষদ

রিপোর্টার নামঃ
  • শুক্রবার, ২৮ অক্টোবর, ২০২২
  • ১২৩ বার পড়া হয়েছে

অনুসন্ধান নিউজ :: ইজিবাইক, রিকশাসহ ব্যাটারিচালিত যানবাহনের দ্রুত নিবন্ধন, রুট পারমিট, চালকের লাইসেন্স প্রদান, হয়রানি-নির্যাতন বন্ধ সহ ৬দফা দাবিতে আগামী ২৪ নভেম্বর বৃহস্পতিবার ঐতিহাসিক রেজিস্ট্রারি মাঠে রিকশা, ব্যাটরি রিকশা-ভ্যান ও ইজিবাইক সংগ্রাম পরিষদ এর সিলেট বিভাগীয় সমাবেশ অনুষ্ঠিত হবে। এতে সংগ্রাম পরিষদের কেন্দ্রীয় ও বিভাগীয় নেতৃবৃন্দ বক্তব্য রাখবেন।

সিলেট বিভাগীয় সমাবেশ সফলের লক্ষ্যে শুক্রবার (২৮ অক্টোবর) বিকাল ৩টায় ১০নং ওয়ার্ডে কমিটির উদ্যোগে কানিশাইলে এক কর্মীসভা অনুষ্ঠিত হয়। ১০নং ওয়ার্ড কমিটির সভাপতি খোকন আহমদের সভাপতিত্বে বক্তব্য রাখেন রিকশা,ব্যাটারি রিকশা-ভ্যান ও ইজিবাইক সংগ্রাম পরিষদ সিলেট মহানগর শাখার উপদেষ্টা আবু জাফর, সভাপতি প্রণব জ্যোতি পাল, সাধারণ সম্পাদক মনজুর আহমদ, মানিক মিয়া, আবু তাহের। এছাড়াও সকাল ১০টায় সদর উপজেলার নয়াবাজরে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এতে বক্তব্য রাখেন সংগঠনের মহানগর শাখার সভাপতি প্রণব জ্যোতি পাল, সেলিম আহমদ, শামিম আহমেদ, ছালিক মিয়া প্রমূখ।

কর্মীসভায় আবু জাফর বলেন, নানা বাঁধা, ষড়যন্ত্র ও চক্রান্ত মোকাবিলা করে সর্বশেষ হাইকোর্ট এর নিষেধাজ্ঞা প্রত্যাহার করে সুপ্রিম কোর্ট মহাসড়ক ব্যতীত সর্বত্র ইজিবাইকসহ ব্যাটারিচালিত যানবাহন চলাচলের আদেশ প্রদান করেছে।ফলে হাইকোর্টের আদেশে বাতিল হওয়ায় ইজিবাইকসহ ব্যাটাারিচালিত যানবাহন এর চলাচলের জন্য সরকার প্রস্তাবিত খসড়া “থ্রী-হুইলার ও সমজাতীয় মোটরযানের সুষ্ঠু ব্যবস্থাপনা ও নিয়ন্ত্রন নীতিমালা-২০২১’র” দ্রুত চুড়ান্ত ও কার্যকর করতে আর কোন আাইনগত বাঁধা নেই।

প্রণব জ্যোতি পাল বলেন, অবিলম্বে ৫০ লাখ চলক, মালিক, মেকানিক, গ্যারেজ মালিক ও তাদের উপর নির্ভরশীল প্রায় তিন কোটি মানুষের জীবন-জীবিকা রক্ষায় সংগ্রাম পরিষদের সংশোধন প্রস্তাব গ্রহন করে ‘থ্রী-হুইলার ও সমজাতীয় মোটরযানের সুষ্ঠু ব্যবস্থাপনা ও নিয়ন্ত্রন নীতিমালা-২০২১’র আলোকে ব্যাটারিচালিত ইজিবাইক ও রিকশার দ্রুত নিবন্ধন, রুট পারমিট এবং লাইসেন্স প্রদান, বিভিন্ন সড়কে চলাচলে হয়রানি বন্ধ করাসহ ৬ দফা দাবিতে আগামী ২৪নভেম্বর বৃহস্পতিবার সিলেটের ঐতিহাসিক রেজিস্ট্রারি মাঠে বিভাগীয় সমাবেশ সফল করার জন্য সবার প্রতি আহ্বান জানান।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain