শিরোনাম :
শেরপুরে পাহাড়ি ঢলে আঞ্চলিক সড়কে ভাঙন, যোগাযোগ বিচ্ছিন্ন বিএনপির সাথে সংলাপের মধ্য দিয়ে শুরু হচ্ছে রাজনৈতিক দলগুলোর সংলাপ ডিবি কার্যালয়ে থাকবে না কোনো আয়না ঘর-ভাতের হোটেল : মল্লিক সিলেট জেলা দক্ষিণ জামায়াতের সদস্য শিক্ষা শিবিরে এডভোকেট জুবায়ের সিলেট-কোম্পানীগঞ্জ সড়কে প্রাণ গেল পুলিশের বাংলাদেশ বৌদ্ধ যুব পরিষদ সিলেট অঞ্চলের প্রবারণা পূর্ণিমা উদযাপন পরিষদ গঠন শাবি ভিসি’র বাংলোর সিসিটিভি’র হার্ডডিস্ক ‘গায়েব’ হিউম্যান রাইটস’র চেয়ারম্যান দেলোয়ার খানের বিদায়ী সংবর্ধনা কবি ও লেখক বাবুল দেবের রচিত নাড়ির টান ও প্রতিদিন প্রতিক্ষণ বই দুটির প্রকাশনা উৎসব ফেঞ্চুগঞ্জে সংবর্ধনায় খান জামাল-গনহত্যায় জড়িতদের জাতী ক্ষমা করবেনা

হজরত শাহজালাল রহঃ ও হযরত শাহপরান রাঃ স্মৃতি পরিষদের সাপ্তাহিক মিলাদ অনুষ্ঠিত

রিপোর্টার নামঃ
  • শুক্রবার, ৪ নভেম্বর, ২০২২
  • ১০৮ বার পড়া হয়েছে

অনুসন্ধান নিউজ :: দেশ-বিদেশের সকল মানুষের রোগ মুক্তি ও সুস্থতা কামনায় হযরত শাহজালাল (রহ.) ও হযরত শাহপরান রাঃ স্মৃতি পরিষদের সাপ্তাহিক দুআ ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
গত ( ৩ নভেম্বর ) বাদ এশা হজরত শাহজালাল (রহ.) মাজারে মসজিদ প্রাঙ্গণে দুআ ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।
দুআ ও মিলাদ মাহফিলে উপস্থিত ছিলেন, হজরত শাহজালাল (রহ.) ও হযরত শাহপরান রাঃ স্মৃতি পরিষদের প্রতিষ্ঠাতা সভাপতি মো. দেলোয়ার হোসেন খান, সিনিয়র সহসভাপতি এনামুল হক, সাধারণ সম্পাদক ফরিদ উদ্দিন, সহসাধারণ সম্পাদক হাফিজ মাওলানা হুসাইন আহমদ, এড. এমডি মঈনউদ্দীন চৌধুরী, মাওলানা ক্বারি মারুফ আহমদ, সদস্য ইমন আহমদ, মোস্তাক আহমেদ, শাহনুর আলী, ক্বারি আব্দুল মতিন প্রমুখ।
দুআ ও মিলাদ পরিচালনা করেন আশরাফুর রহমান রুমানি।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain