শিরোনাম :
শেরপুরে পাহাড়ি ঢলে আঞ্চলিক সড়কে ভাঙন, যোগাযোগ বিচ্ছিন্ন বিএনপির সাথে সংলাপের মধ্য দিয়ে শুরু হচ্ছে রাজনৈতিক দলগুলোর সংলাপ ডিবি কার্যালয়ে থাকবে না কোনো আয়না ঘর-ভাতের হোটেল : মল্লিক সিলেট জেলা দক্ষিণ জামায়াতের সদস্য শিক্ষা শিবিরে এডভোকেট জুবায়ের সিলেট-কোম্পানীগঞ্জ সড়কে প্রাণ গেল পুলিশের বাংলাদেশ বৌদ্ধ যুব পরিষদ সিলেট অঞ্চলের প্রবারণা পূর্ণিমা উদযাপন পরিষদ গঠন শাবি ভিসি’র বাংলোর সিসিটিভি’র হার্ডডিস্ক ‘গায়েব’ হিউম্যান রাইটস’র চেয়ারম্যান দেলোয়ার খানের বিদায়ী সংবর্ধনা কবি ও লেখক বাবুল দেবের রচিত নাড়ির টান ও প্রতিদিন প্রতিক্ষণ বই দুটির প্রকাশনা উৎসব ফেঞ্চুগঞ্জে সংবর্ধনায় খান জামাল-গনহত্যায় জড়িতদের জাতী ক্ষমা করবেনা

তাহিরপুর সমিতি সিলেটের উদ্যোগে গুনীজন সংবর্ধনা

রিপোর্টার নামঃ
  • বৃহস্পতিবার, ১০ নভেম্বর, ২০২২
  • ৯৩ বার পড়া হয়েছে

অনুসন্ধান নিউজ ::  তাহিরপুর সমিতি সিলেট এর উদ্যোগে গুনীজন সংবর্ধনা প্রদান করা হয়েছে। সম্প্রতি নগরীর জিন্দাবাজারস্থ একটি চাইনিজ রেস্টুরেন্টে সমিতির বিশেষ মাসিক সভা ও গুনীজন সংবর্ধনার আয়োজন করা হয়।

তাহিরপুর সমিতি সিলেট এর সভাপতি আলহাজ্ব তাঁরা মিয়ার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোশারফ হোসেন শান্ত এর পরিচালনায় সংবর্ধিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সমিতির উপদেষ্টা ও সিলেট শিক্ষা বোডের্র পরীক্ষা নিয়ন্ত্রক অধ্যাপক অরুন চন্দ্র পাল, সমিতির প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক ও শেখ হাসিনা ইয়ুত ভলেন্টিয়ার এ্যাওয়ার্ড প্রাপ্ত কাসমীর রেজা, সমিতির বর্তমান সভাপতি ও মানবাধিকার বাস্তবায়ন ফাউন্ডেশন সিলেট জেলার সাধারণ সম্পাদক আলহাজ্ব তাঁরা মিয়া তালুকদার।

গুনীজন সংবর্ধনা অনুষ্ঠানটি আয়োজন ও বাস্তবায়নের দায়িত্বে ছিলেন সংবর্ধনা বিষয়ক আহ্বায়ক কমিটির আহ্বায়ক সমিতির সহ-সভাপতি ও ইস্টার্ন ব্যাংকের চৌহাট্রা শাখার সিনিয়র প্রিন্সিপাল অফিসার সালাহ উদ্দিন আহমদ, সহ-সাংগঠনিক সম্পাদক ও আহবায়ক কমিটির সদস্য এবং আর্দশ উচ্চ বিদ্যালয়ের আজীবন দাতা সদস্য মো: নারজেল হোসাইন, সমিতির কোষাধ্যক্ষ্য, সিলকফির এরিয়া ম্যানেজার সিলেট মেট্রো এবং আহ্বায়ক কমিটির সদস্য দিলোয়ার আহমেদিন।

বিশেষ আয়োজন উপস্থিত সবাইকে নৈশ ভোজের মাধ্যমে আপ্যায়ন করা হয়। বিশেষ মাসিক সভা ও গুনীজন সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সমিতির প্রতিষ্ঠাতা সভাপতি পিযুষ রঞ্জন পুরকাস্থ টিটু, সাবেক সভাপতি এডভোকেট আলী হায়দার, সাবেক সাধারণ সম্পাদক রজত ভূষণ সরকার, সহ-সভাপতি আছিয়া আফিন্দী, শিরিনা আক্তার চৌধুরী, মহিলা সম্পাদিকা নাজমা বেগম, সদস্য ও সোনালী ব্যাংকের সিনিয়র প্রিন্সিপাল অফিসার, জিএম অফিস আব্দুল গফুর, ইসলামী ব্যাংকের প্রিন্সিপাল অফিসার আব্দুর রহিম, শিক্ষক মো: আকমল হুসেন, শিক্ষক (অবঃ) কাজী নূর মিয়া, সাংগঠনিক সম্পাদক নাজির হোসেন, জাকির হোসেন লিমন, আব্দুল হক, উপদেষ্টা সারওয়ার আলম, আব্দুল মতিন। বিশেষ বার্ষিক সভায় বনভোজনের আলোচনা হয়। উপস্থিত সবাইকে ধন্যবাদ জানিয়ে সভার সমাপ্তি ঘোষণা করেন সংগঠনের সভাপতি আলহাজ্ব তারা মিয়া তালুকদার। বিজ্ঞপ্তি

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain