শিরোনাম :
শেরপুরে পাহাড়ি ঢলে আঞ্চলিক সড়কে ভাঙন, যোগাযোগ বিচ্ছিন্ন বিএনপির সাথে সংলাপের মধ্য দিয়ে শুরু হচ্ছে রাজনৈতিক দলগুলোর সংলাপ ডিবি কার্যালয়ে থাকবে না কোনো আয়না ঘর-ভাতের হোটেল : মল্লিক সিলেট জেলা দক্ষিণ জামায়াতের সদস্য শিক্ষা শিবিরে এডভোকেট জুবায়ের সিলেট-কোম্পানীগঞ্জ সড়কে প্রাণ গেল পুলিশের বাংলাদেশ বৌদ্ধ যুব পরিষদ সিলেট অঞ্চলের প্রবারণা পূর্ণিমা উদযাপন পরিষদ গঠন শাবি ভিসি’র বাংলোর সিসিটিভি’র হার্ডডিস্ক ‘গায়েব’ হিউম্যান রাইটস’র চেয়ারম্যান দেলোয়ার খানের বিদায়ী সংবর্ধনা কবি ও লেখক বাবুল দেবের রচিত নাড়ির টান ও প্রতিদিন প্রতিক্ষণ বই দুটির প্রকাশনা উৎসব ফেঞ্চুগঞ্জে সংবর্ধনায় খান জামাল-গনহত্যায় জড়িতদের জাতী ক্ষমা করবেনা

সিলেট মেট্রোপলিটন ল’ কলেজ গভর্ণিং বডির সংবর্ধনা

রিপোর্টার নামঃ
  • রবিবার, ১৩ নভেম্বর, ২০২২
  • ১০৩ বার পড়া হয়েছে

অনুসন্ধান নিউজ :: বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় সাবেক সাংগঠনিক সম্পাদক ও সিলেট মেট্রোপলিটন ল’ কলেজ গভর্ণিং বডির সভাপতি এডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ বলেছেন, আমি অত্যন্ত সৌভাগ্যবান। এক সময় আমিও আইনের ছাত্র ছিলাম। গ্রাম থেকে শহর, শহর থেকে রাজধানীতে গিয়ে রাজনীতিতে সক্রিয় হয়ে দেশ ও মানুষের জন্য কাজ করেছি। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের রেখে যাওয়া ঐতিহাসিক দল, যেই দলের তৃণমূল লেভেল থেকে জাতীয় পর্যায়ে যেতে সক্ষম হয়েছি। আমৃত্যু পর্যন্ত আমি সেই দলের হয়ে কাজ করে যাবো। তিনি বলেন, আইন পেশা হচ্ছে একটি মহৎ পেশা। আইনজীবীদের মাধ্যমে সমাজে ন্যায় বিচার প্রতিষ্ঠিত হয়। সর্বমহলে আইজবীর গুরুত্ব অপরিসীম। এটা শুধু উকালতি নয়, বিভিন্ন পর্যায়ে আইনজীবীদের ভূমিকা অত্যন্ত সক্ষম ও মজবুত এজন্য আইনপেশাকে নভেল পেশা বলা হয়। আমাকে এই সম্মান দেওয়ায় আমি সবার প্রতি চির কৃতজ্ঞ। পাশাপাশি আমার ও বার কাউন্সিলের পক্ষ থেকে সবাইকে কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানাই এবং যারা এই আইনপেশায় জড়িত হবেন তাদেরকে সততা ও নিষ্ঠার সাথে আইনপেশা চালিয়ে যাওয়ার আহ্বান জানান।
তিনি শনিবার (১২ নভেম্বর) রাতে দরগা গেইটস্থ সিলেট মেট্রোপলিটন ল’ কলেজ গভর্ণিং বডির ২য় মেয়াদে সভাপতি মনোনিত হওয়ায় কলেজ কর্তৃক আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে সংবর্ধিত অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।
সিলেট মেট্রোপলিটন ল’ কলেজ এর অধ্যক্ষ এ এইচ এম রুহুল হুদার সভাপতিত্বে ও এডভোকেট সৈয়দ কাওছার আহমদের পরিচালনায় সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেট জেলা আইনজীবী সমিতির সভাপতি এডভোকেট মোহাম্মদ সামছুল হক, বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সিলেট ল’ কলেজের অধ্যক্ষ এডভোকেট সৈয়দ মহসিন আহমদ, সিলেট জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক এডভোকেট মাহফুজুর রহমান।
অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন, সিলেট মেট্রোপলিটন ল’ কলেজের উপাধ্যক্ষ এডভোকেট ড. শহীদুল ইসলাম, অধ্যাপক ড. দিলীপ কুমার দাস চৌধুরী, অধ্যাপক এডভোকেট মির্জা হোসাইন, অধ্যাপক এডভোকেট মোহাম্মদ আজিজুর রহমান, অধ্যাপক সাইয়েদ জাকারিয়া বক্তস ইমরান, অধ্যাপক মামুন হোসাইন। শিক্ষার্থীদের মধ্যে থেকে বক্তব্য রাখেন, রুহেনা বেগম, ওমর ফারুক। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কালামে পাক থেকে তেলাওয়াত করেন আব্দুর রাজ্জাক। বিজ্ঞপ্তি

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain