শিরোনাম :
শেরপুরে পাহাড়ি ঢলে আঞ্চলিক সড়কে ভাঙন, যোগাযোগ বিচ্ছিন্ন বিএনপির সাথে সংলাপের মধ্য দিয়ে শুরু হচ্ছে রাজনৈতিক দলগুলোর সংলাপ ডিবি কার্যালয়ে থাকবে না কোনো আয়না ঘর-ভাতের হোটেল : মল্লিক সিলেট জেলা দক্ষিণ জামায়াতের সদস্য শিক্ষা শিবিরে এডভোকেট জুবায়ের সিলেট-কোম্পানীগঞ্জ সড়কে প্রাণ গেল পুলিশের বাংলাদেশ বৌদ্ধ যুব পরিষদ সিলেট অঞ্চলের প্রবারণা পূর্ণিমা উদযাপন পরিষদ গঠন শাবি ভিসি’র বাংলোর সিসিটিভি’র হার্ডডিস্ক ‘গায়েব’ হিউম্যান রাইটস’র চেয়ারম্যান দেলোয়ার খানের বিদায়ী সংবর্ধনা কবি ও লেখক বাবুল দেবের রচিত নাড়ির টান ও প্রতিদিন প্রতিক্ষণ বই দুটির প্রকাশনা উৎসব ফেঞ্চুগঞ্জে সংবর্ধনায় খান জামাল-গনহত্যায় জড়িতদের জাতী ক্ষমা করবেনা

১৯ নভেম্বর গণসমাবেশ সফলে ছাতকে মতবিনিময়

রিপোর্টার নামঃ
  • রবিবার, ১৩ নভেম্বর, ২০২২
  • ১৫১ বার পড়া হয়েছে

অনুসন্ধান নিউজ :: বিএনপি’র জাতীয় নির্বাহী কমিটির সদস্য, ছাতক উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান, বিগত একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সুনামগঞ্জ, ছাতক-দোয়ারাবাজার আসনে বিএনপি মনোনীত সংসদ সদস্য প্রার্থী, জননেতা মিজানুর রহমান চৌধুরী মিজান বলেছেন, আগামী ১৯ নভেম্বর সিলেট আলিয়া মাদরাসা মাঠে সিলেট বিভাগীয় গণসমাবেশকে জনসমুদ্রে পরিণত করতে হবে। সবাইকে ঐক্যবদ্ধভাবে দলে দলে যোগদান করতে হবে। গণসমাবেশকে জনসমুদ্রে পরিণত করতে হবে। আওয়ামী লীগ বাকশালী সরকার পতিনের ঘন্টা বাজাতে এই গণসমাবেশ হবে এক অন্যান্য দৃষ্টি স্থাপন। তিনি আরো বলেন, এদেশে কোনো নির্দলীয় সরকার নেই, তাই লুটপাঠ, খুন, গুম বিভোর হয়ে পড়েছে আওয়ামী লীগের নেতাকর্মীরা। নিরপেক্ষ, নির্দলীয় সরকার গঠনে আমাদের রাজপথে থেকে আন্দোলন করতে হবে এবং বেগম খালেদা জিয়ার সরকার গঠন করতে নেতাকর্মীকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।

তিনি (১২ নভেম্বর) শনিবার সন্ধ্যায় ছাতক চরেরবন্দ এলাকায় আগামী ১৯ নভেম্বর বিএনপির সিলেট বিভাগীয় গণসমাবেশ সফল করার লক্ষ্যে ছাতক পৌরসভা, নোয়ারাই, ইসলামপুর ও ছাতক ইউনিয়নের বিএনপি, যুবদল, স্বেচ্ছাসেবক দল, ছাত্রদল ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুরো বলেন।

ছাতক পৌর বিএনপির আহবায়ক কমিটির সদস্য হাজী মোঃ নিজাম উদ্দিনের সভাপতিত্বে ও পৌর বিএনপির সিনিয়র যুগ্ম আহবায়ক জয়নাল আবেদীন মুহির পরিচালনায় বক্তব্য রাখেন, ছাতক উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক ও সুনামগঞ্জ বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক মো নিজাম উদ্দিন, ছাতক উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক ও সুনামগঞ্জ বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক আবু হুরায়রা সুরত প্রমুখ। এসময় আরো উপস্থিত বিএনপি, যুবদল, স্বেচ্ছাসেবক দল, ছাত্রদল ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain