শিরোনাম :
মৌলভীবাজারের হত্যা মামলার আসামী সিলেটে গ্রেফতার গোয়াইনঘাটে আরইআরএমপি প্রকল্পের চেক প্রদান  সিলেটে ৬ লাখ টাকা আত্মসাত-পুলিশের চেষ্টায় টাকা ফেরত পেয়েছেন ওই নারী সিলেট মহানগর ২২ নম্বর ওয়ার্ডের সিরাতুন্নবী (সা.) মাহফিল সম্পন্ন সিলেটের সকল স্কুল কলেজের সামনে জেব্র ক্রসিং স্থাপনের দাবি-নিসচা সমাবেশে ছাত্র-জনতার আন্দোলনে গুলিবিদ্ধদের নগদ অর্থ সহায়তা প্রদান ব্যাটারি চালিত যানবাহনের হয়রানি-উচ্ছেদ বন্ধ করুন: সমাজতান্রিক শ্রমিক ফ্রন্ট আফজল-ফয়সল এডুকেশন এন্ড ওয়েলফেয়ার ট্রাষ্ট এর উদ্দ্যোগে শিক্ষার্থীদের মাঝে মেধা বৃত্তি প্রদান আঞ্চলিক ইতিহাসের ছোট-বড়ো বিষয় নিয়েই জাতীয় ইতিহাস সমৃদ্ধ হয়- প্রফেসর ড. এমরান জাহান সুনামগঞ্জে কিশোরকণ্ঠ মেধাবৃত্তি কার্যক্রমের উদ্বোধন

সিলেট মহানগর কানাইঘাট কল্যাণ সংস্থার অভিষেক ও সংবর্ধনা প্রদান

রিপোর্টার নামঃ
  • সোমবার, ২৩ জানুয়ারী, ২০২৩
  • ৯১ বার পড়া হয়েছে

অনুসন্ধান নিউজ :: সিলেট মহানগর কানাইঘাট কল্যাণ সংস্থার অভিষেক অনুষ্ঠিত হয়েছে শনিবার সন্ধা ৭ ঘটিকার সিলেট নগরীর হোটেল ব্রিটেনিয়ায়। এসময় বিভিন্ন ক্ষেত্রে কাজের অবদানস্বরূপ সিলেটের কানাইঘাট উপজেলার বিশিষ্ট ব্যক্তিদের সংবর্ধনা প্রধান করে সংস্থাটি।

সংস্থার সভাপতি জালাল উদ্দীনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ডাক্তার মিছবা উল ইসলাম ও এম শাহিন আহমদের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সিলেট সরকারি আলীয়া মাদ্রাসার অধ্যক্ষ মাহমুদুল হাসান বলেন, শিক্ষা মানুষকে পরিপাটি ও মার্জিত ও গ্রহণযোগ্য করে তুলে। আর সেই শিক্ষা অর্জন করে কানাইঘাট উপজেলার সন্তানেরা দেশের বিভিন্ন প্রান্তে গুরুত্বপূর্ণ দায়িত্ব নিষ্ঠার সাথে পালন করে যাচ্ছেন যা কানাইঘাটবাসীর জন্য গর্বের। তাই কানাইঘাট কল্যান সংস্থা কানাইঘাটের মানুষের পক্ষ থেকে এই গুণী মানুষদের সম্মানে এই সংবর্ধনা আয়োজন করছে। সংস্থার এমন সামাজিক কার্যক্রম অব্যাহত থাকবে বলেও তিনি আশা ব্যক্ত করেন।

অনুষ্ঠানে সংবর্ধিত অতিথিরা হচ্ছেন, কানাইঘাট সরকারি কলেজ, সাবেক অধ্যক্ষ সিরাজুল ইসলাম, কানাইঘাট সরকারী কলেজ, সাবেক অধ্যক্ষ লোকমান হোসাইন, সিলেট মেডিকেল বিশ্ববিদ্যালয়ের সহকারী পরিক্ষা নিয়ন্ত্রক মোঃ বিলাল আহমদ চৌধুরী, চট্রগাম জেলা ও দায়রা জজ আদালত সহকারী জজ কাওসার মাহমুদ, সিলেট মহানগর কানাইঘাট কল্যাণ সংস্হা উপদেষ্টা, মোঃ মখলিছুর রাহমান।

বক্তব্যে সংবর্ধিত অতিথিরা বলেন, জন্মস্থানের সাথে মানুষের নাড়ীর সম্পর্ক। তাই আমরা যেখানেই থাকি না কেন সিলেট ও কানাইঘাটের জন্য অন্যরকম টান অনুভব করি। আর নিজ জন্মস্থানের মানুষের পক্ষ থেকে এমন ভালবাসা পেয়ে নিজেকে সম্মানীত বোধ করছি। বর্তমানে দেশের বিভিন্ন গুরুত্বপূর্ণ পদে কর্মরত আছেন কানাইঘাটের মানুষ। এটা এই অঞ্চলের মানুষের জন্য অবশ্যই অনেক গর্বের। সেই সংখ্যা আরো বৃদ্ধির মাধ্যমে সারাদেশে কানাইঘাটের নাম উজ্জ্বল করার জন্য আমাদের কাজ করতে হবে।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন, সিলেট প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি এম এ হান্নান, কানাইঘাট প্রেসক্লাবের সভাপতি রোটা: শাহজাহান সেলিম বুলবুল, সংগঠনের উপদেষ্টা মোঃ হেলাল আহমদ,সংগটনের সহ- সভাপতি ইঞ্জিনিয়ার জাকারিয়া আহমদ।

সিলেট মহানগর কানাইঘাট কল্যাণ সংস্থার নবগঠিত কমিটির সদস্যরা হলেন, সভাপতি জালাল উদ্দিন, সহ সভাপতি সেলিম আহমদ চৌধুরী, মোহাম্মদ জাকারিয়া, মোঃ আমিনুর রশীদ, এডভোকেট মামুন আহমদ, মোঃ আবুল কাসেম, সাধারণ সম্পাদক ডাঃ মোঃ মিসবাউল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ নাসির উদ্দিন, সহ সাধারণ সম্পাদক আব্দুল আউয়াল চৌধুরী শিপার, সাংগঠনিক সম্পাদক এম হুমায়ুন কবির, সহ সাংগঠনিক সম্পাদক এম শাহীন আহমেদ, অর্থ সম্পাদক মোঃ মাসুক আহমদ, অফিস সম্পাদক মোঃ জসীম উদ্দিন, মিডিয়া সম্পাদক হাফিজ আহমেদ সুজন, কালচারাল সম্পাদক মোঃ আলমগীর চৌধুরী, ধর্ম বিষয়ক সম্পাদক মোঃ বজলুর রহমান, নির্বাহী সদস্য মোঃ আবুল বাশার, মোঃ জাকির হোসাইন, মিশন চন্দ্র।
অনুষ্ঠান শেষে বিভিন্ন স্কুল, মাদ্রাসার ছাত্র-ছাত্রীদের মাঝে পুরষ্কার বিতরণ করা হয়৷

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain