শিরোনাম :
ছাত্র-জনতার আন্দোলনে গুলিবিদ্ধদের নগদ অর্থ সহায়তা প্রদান ব্যাটারি চালিত যানবাহনের হয়রানি-উচ্ছেদ বন্ধ করুন: সমাজতান্রিক শ্রমিক ফ্রন্ট আফজল-ফয়সল এডুকেশন এন্ড ওয়েলফেয়ার ট্রাষ্ট এর উদ্দ্যোগে শিক্ষার্থীদের মাঝে মেধা বৃত্তি প্রদান আঞ্চলিক ইতিহাসের ছোট-বড়ো বিষয় নিয়েই জাতীয় ইতিহাস সমৃদ্ধ হয়- প্রফেসর ড. এমরান জাহান সুনামগঞ্জে কিশোরকণ্ঠ মেধাবৃত্তি কার্যক্রমের উদ্বোধন সিলেট চেম্বারের ‌কমিটির পদত্যাগ চান ব্যবসায়ীরা মাহমুদুর রহমানের মুক্তির দাবীতে সিলেটে বিক্ষোভ সিলেট ওসমানী মেডিকেলের নার্সদের কর্মবিরতি পালন সিলেট নিসচার মাসব্যাপী কর্মসূচীর উদ্ধোধন বিভিন্ন পূজা উদযাপন কমিটির সাথে মহানগর বিএনপির মতবিনিময় সভা

সিলেট ওসমানী মেডিকেল থেকে রোগির স্বজনের মোটরসাইকেল চুরি

রিপোর্টার নামঃ
  • সোমবার, ৬ ফেব্রুয়ারী, ২০২৩
  • ১৬৯ বার পড়া হয়েছে

অনুসন্ধান নিউজ :: সিলেট নগরীর এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ৫তলা ভবনের সামনে থেকে ব্যবসায়ি মো. আব্দুল গনি’র একটি নীল রঙের পালসার (১৫০ সিসি) মোটরসাইকেল চুরি হয়েছে। সোমবার (৬ ফেব্রুয়ারি) সন্ধ্যা আনুমানিক সাড়ে ৬ টায় এই চুরির ঘটনা ঘটে।

এব্যাপারে আব্দুল গনি বাদী হয়ে সিলেট কোতোয়ালী থানায় একটি লিখিত অভিযোগ করেন। তিনি জানান, সোমবার সন্ধ্যায় এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের রোগী দেখতে যান। এ সময় তিনি হাসপাতালের গেইটের সামনে তার নীল রঙের পালসার (সিলেট-ল- ১১-৪০৩৫, ইঞ্জিন নং- DHGBTM42975, চেসিস নং: MD2DHDHZZTCM54516) মোটরসাইকেলটি রেখে ভেতরে যান। ফিরে এসে দেখেন মোটর সাইকেলটি যথাস্থানে নেই। অনেক খোঁজাখুঁজির পরও মোটর সাইকেলটি পাওয়া যায়নি।

ওসমানী মেডিকেল আসা রোগীর স্বজনরা জানান যে এই ঘটনা ছাড়াও কয়েক দিন আগেই ঐ স্থান থেকে আরোও একটি মোটরসাইকেল চুরি হয়েছে। এভাবে মেডিকেলে চুরির ঘটনা ঘটতে তাকলে আমরা ও রোগির স্বজন আত্নক থাকেন।
এব্যাপারে প্রশাসন শক্ত ব্যবস্থা নেওয়ার দাবী জানান।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain