শিরোনাম :
আঞ্চলিক ইতিহাসের ছোট-বড়ো বিষয় নিয়েই জাতীয় ইতিহাস সমৃদ্ধ হয়- প্রফেসর ড. এমরান জাহান সুনামগঞ্জে কিশোরকণ্ঠ মেধাবৃত্তি কার্যক্রমের উদ্বোধন সিলেট চেম্বারের ‌কমিটির পদত্যাগ চান ব্যবসায়ীরা মাহমুদুর রহমানের মুক্তির দাবীতে সিলেটে বিক্ষোভ সিলেট ওসমানী মেডিকেলের নার্সদের কর্মবিরতি পালন সিলেট নিসচার মাসব্যাপী কর্মসূচীর উদ্ধোধন বিভিন্ন পূজা উদযাপন কমিটির সাথে মহানগর বিএনপির মতবিনিময় সভা দেশনায়ক তারেক রহমান আগামী দিনের পথিকৃৎ: ইমদাদ চৌধুরী ফেঞ্চুগঞ্জে রাজিব আহসান জনগন কষ্ট পায় এমন কোন কাজ করা যাবে না আলহাজ্ব ইম্তাজ আলীর মৃত্যুতে মদিনা মার্কেট ব্যবসায়ী মহলের উদ্যোগে শোকসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

এ নির্বাচন হচ্ছে এলাকার উন্নয়নের নির্বাচন -নৌকা কে বিজয়ী করুন-ছালিয়া শফিকুর রহমান চৌধুরী

রিপোর্টার নামঃ
  • বৃহস্পতিবার, ৯ মার্চ, ২০২৩
  • ৮০ বার পড়া হয়েছে

অনুসন্ধান নিউজ :: সিলেট জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি সাবেক এমপি শফিকুর রহমান চৌধুরী বলেন ইকলাল আহমদ আপনাদের এলাকার সন্তান তাকে নৌকা মার্কায় বিজয়ী করলে এ বিজয় শুধু তার নয়। এ বিজয় ছালিয়া বাসীর বিজয়, খাদিম নগর বাসী বিজয়, শেখ হাসিনার বিজয়, তাই আগামী ১৬ তারিখ দল মত নির্বিশেষে নৌকা কে বিজয়ী করে ইউনিয়ন বাসীকে উপহার দিতে ঝাপিয়ে পড়তে হবে। এ স্থানীয় নির্বাচন কোনো সরকার বদলের নির্বাচন নয়। এ নির্বাচন হচ্ছে এলাকার উন্নয়নের নির্বাচন তাই সবাইকে ঐক্যবদ্ধ হয়ে উন্নয়নের জন্য শামিল হয়ে কাজ করতে হবে। তিনি বৃহস্পতিবার বাদ যোহর ছালিয়া এলাকায় মত বিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা গুলো বলেন।
মত বিনিময় সভায় উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন সিলেট সদর উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব আশফাক আহমদ, জকিগঞ্জ উপজেলা চেয়ারম্যান লুকমান আহমদ, আওয়ামীলীগ নেতা আব্বাস উদ্দিন, চেয়ারম্যান প্রার্থী ইকলাল আহমদ, সেলিম আহমদ সেলিম, তেরা মিয়া সহ এলাকার সর্বস্থরের জন সাধারণ উপস্থিত ছিলেন।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain