শিরোনাম :
আঞ্চলিক ইতিহাসের ছোট-বড়ো বিষয় নিয়েই জাতীয় ইতিহাস সমৃদ্ধ হয়- প্রফেসর ড. এমরান জাহান সুনামগঞ্জে কিশোরকণ্ঠ মেধাবৃত্তি কার্যক্রমের উদ্বোধন সিলেট চেম্বারের ‌কমিটির পদত্যাগ চান ব্যবসায়ীরা মাহমুদুর রহমানের মুক্তির দাবীতে সিলেটে বিক্ষোভ সিলেট ওসমানী মেডিকেলের নার্সদের কর্মবিরতি পালন সিলেট নিসচার মাসব্যাপী কর্মসূচীর উদ্ধোধন বিভিন্ন পূজা উদযাপন কমিটির সাথে মহানগর বিএনপির মতবিনিময় সভা দেশনায়ক তারেক রহমান আগামী দিনের পথিকৃৎ: ইমদাদ চৌধুরী ফেঞ্চুগঞ্জে রাজিব আহসান জনগন কষ্ট পায় এমন কোন কাজ করা যাবে না আলহাজ্ব ইম্তাজ আলীর মৃত্যুতে মদিনা মার্কেট ব্যবসায়ী মহলের উদ্যোগে শোকসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

সিলেটের যেসব এলাকায় যান চলাচলে নিষেধাজ্ঞা দিল পুলিশ

রিপোর্টার নামঃ
  • শনিবার, ১১ মার্চ, ২০২৩
  • ৭১ বার পড়া হয়েছে

নিউজ ডেস্ক :: সিলেট সদর উপজেলার তিন ইউনিয়নে আগামী ১৬ মার্চ অনুষ্ঠিত হবে ইউনিয়ন পরিষদ নির্বাচন। সিলেট সদর উপজেলার আওতাধীন খাদিমনগর, খাদিমপাড়া ও টুকেরবাজার ইউনিয়ন পরিষদের ৩৩টি কেন্দ্রে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। নির্বাচন উপলক্ষে সংশ্লিষ্ট নির্বাচনী এলাকায় যানবাহন চলাচলে নিষেধাজ্ঞা দিয়েছে সিলেট মেট্রোপলিটন পুলিশ।

 

শনিবার (১১ মার্চ) সিলেট মেট্রোপলিটন পুলিশ কমিশনার মো. ইলিয়াছ শরীফ, বিপিএম (বার) পিপিএম স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান।

বিজ্ঞপ্তি আনুযায়ী নির্বাচন সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে সম্পন্ন করার লক্ষ্যে মঙ্গলবার (১৪ মার্চ) দিবাগত ১২ টা থেকে ভোট গ্রহণের পরের দিন শুক্রবার (১৭ মার্চ) দিবাগত রাত ১২ টা পর্যন্ত সংশ্লিষ্ট নির্বাচনী এলাকায় মোটরসাইকেল চলাচল বন্ধ থাকবে বলে জানানো হয়েছে।

একই সাথে নির্বাচনের আগের দিন বুধবার (১৫ মার্চ) দিবাগত ১২ টা হতে ভোট গ্রহণের দিন বৃহস্পতিবার (১৬ মার্চ) দিবাগত রাত ১২ টা পর্যন্ত ট্যাক্সি ক্যাব, বেবীট্যাক্সি, অটোরিক্সা, মাইক্রোবাস, জীপ, পিকআপ, কার, বাস, ট্রাক, টেম্পো, লঞ্চ, ইজিবাইক, ইঞ্জিনবোট ও স্পীটবোটসমূহের চলাচল বন্ধ থাকবে। তবে জনগণ তথা ভোটারদের চলাচলের জন্য ব্যবহৃত ইঞ্জিন চালিত ক্ষুদ্র নৌযান নিষেধাজ্ঞা বহির্ভূত থাকবে।

এছাড়া সোমবার (১৩ মার্চ) দিবাগত ১২ টা থেকে রবিবার (১৯ মার্চ) দিবাগত রাত ১২ টা পর্যন্ত সংশ্লিষ্ট নির্বাচনী এলাকায় বৈধ অস্ত্র বহন ও প্রদর্শনে নিষেধাজ্ঞা আরোপ করা হয়েছে।

 

তবে পরিপত্র অনুযায়ী নির্বাচনে প্রার্থী, আইনশৃংঙ্খলা রক্ষাকারী বাহিনী, প্রশাসন ও অনুমতিপ্রাপ্ত পর্যবেক্ষকদের জন্য এই নির্দেশ প্রযোজ্য হবে না। পর্যবেক্ষক ও পোলিং এজেন্টদের যানবাহনে নির্বাচন কমিশন কর্তৃক প্রদত্ত স্টিকার ব্যবহার করতে হবে।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain