শিরোনাম :
মাহমুদুর রহমানের মুক্তির দাবীতে সিলেটে বিক্ষোভ সিলেট ওসমানী মেডিকেলের নার্সদের কর্মবিরতি পালন সিলেট নিসচার মাসব্যাপী কর্মসূচীর উদ্ধোধন বিভিন্ন পূজা উদযাপন কমিটির সাথে মহানগর বিএনপির মতবিনিময় সভা দেশনায়ক তারেক রহমান আগামী দিনের পথিকৃৎ: ইমদাদ চৌধুরী ফেঞ্চুগঞ্জে রাজিব আহসান জনগন কষ্ট পায় এমন কোন কাজ করা যাবে না আলহাজ্ব ইম্তাজ আলীর মৃত্যুতে মদিনা মার্কেট ব্যবসায়ী মহলের উদ্যোগে শোকসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত ছাত্রশিবিরের উদ্যোগে সিলেট সরকারি আলিয়া মাদ্রাসা আলিম প্রথম বর্ষের শিক্ষার্থীদের নবীন বরণ ২০ হাজার বাংলাদেশির পাসপোর্ট ফেরত দিল ভারত, নেপথ্যে যে কারণ প্রত্যাহার হচ্ছে সাইবার আইনের মামলা, গ্রেফতাররা মুক্তি পাচ্ছেন

১৩তম এসএসসি ও দাখিল মডেল টেস্ট উত্তীর্ণদের ফ্রেন্ডস ক্লাব ২৭নং ওয়ার্ডের সংবর্ধনা

রিপোর্টার নামঃ
  • মঙ্গলবার, ২১ মার্চ, ২০২৩
  • ৭১ বার পড়া হয়েছে

অনুসন্ধান নিউজ :: ফ্রেন্ডস ক্লাব ২৭নং ওয়ার্ডের উদ্যোগে ১৩তম এসএসসি ও দাখিল মডেল টেস্ট উত্তীর্ণদের এক সংবর্ধনা দেওয়া হয়েছে। মঙ্গলবার (২১ মার্চ) ২৭নং ওয়ার্ডের গোটাটিকর দ্বিমুখী উচ্চ বিদ্যালয়ের হল রুমে এই সংবর্ধনার আয়োজন করা হয়।
ফ্রেন্ডস ক্লাব ২৭নং ওয়ার্ডের সভাপতি রফিকুজ্জামান রফিকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সুজিত চন্দের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, সিলেট সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র (১) ও ২৬নং ওয়ার্ড কাউন্সিলর তৌফিক বক্স লিপন। প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, সৎ, দক্ষ, আদর্শ দেশপ্রেমিক নাগরিক তৈরির জন্য মেধাবীদের মূল্যায়নের বিকল্প নেই। যে জাতি মেধাবীদের মূল্যায়ন করতে পারে না, সে জাতি কখনো সামনে অগ্রসর হতে পারে না। মেধাবীরাই জাতির প্রেরণার উৎস। তিনি আরও বলেন, শুধু ভালো রেজাল্ট নয়, শিক্ষার্থীদের নৈতিক দিক থেকে গড়ে তুলতেও কাজ করে যাচ্ছে ফ্রন্ডস ক্লাব ২৭নং ওয়ার্ড। এ ধরনের মহতি কাজে অন্যান্য সামাজিক সংগঠনকেও এগিয়ে আসার আহ্বান জানান।
প্রধান বক্তার বক্তব্য রাখেন, সিলেট সিটি কর্পোরেশনের সাবেক ভারপ্রাপ্ত মেয়র ও ২৭নং ওয়ার্ড কাউন্সিলর আজম খান। বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সিলেট জেলা প্রেসক্লাবের সাবেক সিনিয়র সহ সভাপতি ও দৈনিক একাত্তরের কথা এর উপ সম্পাদক মঈন উদ্দিন, সুপ্রীম কোর্টের বিশিষ্ট আইনজীবী আহমদ ওবায়দুর রহমান ফাহমি, গোটাটিকর দ্বিমুখী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক খালেদ নুরুল হোসেন, সহকারি প্রধান শিক্ষক রজব আলী রাজিব, গোটাটিকর ব্রাদ্রাস ক্লাবের সভাপতি সুমন আহমদ চৌধুরী, গোটাটিকর দ্বিমুখী উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্য আব্দুল মুকিত বুলু ও মতিন চৌধুরী।
আরো উপস্থিত ছিলেন, ফ্রেন্ডস্ ক্লাব ২৭নং ওয়ার্ডের কার্যকরি কমিটির সহ সভাপতি নাকিব খান, শিমুল ইসলাম, নিজামুল ইসলাম সুমন, শিক্ষা, সাহিত্য ও সংস্কৃতি সম্পাদক আব্দুর রহমান, সাবেক প্রচার সম্পাদক আবেদ আহমদ, সদস্য রফিকুল ইসলাম সানি, মুহিত হোসেন অপু, নাদির হোসেন প্রমুখ।
প্রচার সম্পাদক মুহিতুর রহমান সোহাগের পবিত্র কোরআন থেকে তেলাওয়াত মাধ্যমে শুরু হওয়া অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন, সাংগঠনিক সম্পাদক শহীদুল ইসলাম অপু। বিজ্ঞপ্তি

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain