শিরোনাম :
মাহমুদুর রহমানের মুক্তির দাবীতে সিলেটে বিক্ষোভ সিলেট ওসমানী মেডিকেলের নার্সদের কর্মবিরতি পালন সিলেট নিসচার মাসব্যাপী কর্মসূচীর উদ্ধোধন বিভিন্ন পূজা উদযাপন কমিটির সাথে মহানগর বিএনপির মতবিনিময় সভা দেশনায়ক তারেক রহমান আগামী দিনের পথিকৃৎ: ইমদাদ চৌধুরী ফেঞ্চুগঞ্জে রাজিব আহসান জনগন কষ্ট পায় এমন কোন কাজ করা যাবে না আলহাজ্ব ইম্তাজ আলীর মৃত্যুতে মদিনা মার্কেট ব্যবসায়ী মহলের উদ্যোগে শোকসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত ছাত্রশিবিরের উদ্যোগে সিলেট সরকারি আলিয়া মাদ্রাসা আলিম প্রথম বর্ষের শিক্ষার্থীদের নবীন বরণ ২০ হাজার বাংলাদেশির পাসপোর্ট ফেরত দিল ভারত, নেপথ্যে যে কারণ প্রত্যাহার হচ্ছে সাইবার আইনের মামলা, গ্রেফতাররা মুক্তি পাচ্ছেন

মহান স্বাধীনতা দিবসে আলোচনা সভা ও ইফতার বিতরণ

রিপোর্টার নামঃ
  • সোমবার, ২৭ মার্চ, ২০২৩
  • ৮০ বার পড়া হয়েছে

অনুসন্ধান নিউজ :: সিলেট মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও সাবেক মেয়র মরহুম বদর উদ্দিন আহমদ কামরানের বড় ছেলে ডা. আরমান আহমদ শিপলু বলেছেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আহবানে সাড়া দিয়ে মুক্তিযোদ্ধাগণ জীবন বাজি রেখে সশস্ত্র মুক্তি সংগ্রামে অংশ নিয়েছিলেন। ৩০ লাখ শহীদের রক্ত আর ২ লাখ মা বোনের সম্ভমের বিনিময়ে আমরা স্বাধীনতা পেয়েছি। বীর মুক্তিযোদ্ধারা আমাদের জাতির শ্রেষ্ঠ সন্তান। বীর মুক্তিযোদ্ধা ও মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যদের জীবন মান উন্নয়নে বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনা অনেক কাজ করেছেন। বীর মুক্তিযোদ্ধাগণ আমাদের পরম শ্রদ্ধার পাত্র।
তিনি রোববার (২৬ মার্চ) বিকেল ৩টায় কেন্দ্রীয় মুসলিম সাহিত্য সংসদ সাহিত্য সভা কক্ষে চাঁদের হাট সিলেট জেলা ও মহানগর, সুরমা বয়েজ ক্লাব, ওয়েব অব হিউম্যানিটি এলায়্যান্স, ব্লাড ডোনেশন লিংক, ক্লিন সিটি ও লুমিনাস সোশ্যাল সার্ভিস ক্লাবের যৌথ উদ্যোগে “বীর মুক্তিযোদ্ধাদের কণ্ঠে মহান মুক্তিযুদ্ধের কথামালা ও ইফতার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।
সুরমা বয়েজ ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি যুব সংগঠক আনোয়ার হোসেনের সভাপতিত্বে ও সাংবাদিক কবি মোহাম্মদ বাদশা গাজীর পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, জাতীয় শিশু কিশোর ও যুব কল্যান সংগঠন চাঁদের হাট এর আহবায়ক এডভোকেট রেজাউল করিম খান, বীর মুক্তিযোদ্ধা আফতাব আলী।
স্বাগত বক্তব্য রাখেন, ক্লিন সিটির সভাপতি নাজিব আহমদ অপু। শুভেচ্ছা বক্তব্য রাখেন, ওয়েব অব হিউমিনিটি এ্যালায়েন্স এর সভাপতি কাজী মুহিবুর রহমান সুমন।
অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, নারী সংগঠক ফাতেমা সুলতানা অর্ণা, বাউল হেলাল খান, খসরুল হোসেন, গোপাল বাহাদুর, রফিক উদ্দিন, মোহাম্মদ শরীফ গাজী, টুটুল গাজী, আব্দুল লতিফ, তারেক রহমান, জানহান, কায়কোবাদ, আজিম আহমদ নাসিদ, জুবের আহমদ, সাবের আহমদ প্রমুখ। অনুষ্ঠানের পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন রিহান আহমদ। বিজ্ঞপ্তি

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain