শিরোনাম :
মাহমুদুর রহমানের মুক্তির দাবীতে সিলেটে বিক্ষোভ সিলেট ওসমানী মেডিকেলের নার্সদের কর্মবিরতি পালন সিলেট নিসচার মাসব্যাপী কর্মসূচীর উদ্ধোধন বিভিন্ন পূজা উদযাপন কমিটির সাথে মহানগর বিএনপির মতবিনিময় সভা দেশনায়ক তারেক রহমান আগামী দিনের পথিকৃৎ: ইমদাদ চৌধুরী ফেঞ্চুগঞ্জে রাজিব আহসান জনগন কষ্ট পায় এমন কোন কাজ করা যাবে না আলহাজ্ব ইম্তাজ আলীর মৃত্যুতে মদিনা মার্কেট ব্যবসায়ী মহলের উদ্যোগে শোকসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত ছাত্রশিবিরের উদ্যোগে সিলেট সরকারি আলিয়া মাদ্রাসা আলিম প্রথম বর্ষের শিক্ষার্থীদের নবীন বরণ ২০ হাজার বাংলাদেশির পাসপোর্ট ফেরত দিল ভারত, নেপথ্যে যে কারণ প্রত্যাহার হচ্ছে সাইবার আইনের মামলা, গ্রেফতাররা মুক্তি পাচ্ছেন

জগন্নাথপুরে আন্তঃ জেলা চোর চক্রের সদস্য গ্রেপ্তার: ৫ দিনের রিমান্ডের আবেদন

রিপোর্টার নামঃ
  • শুক্রবার, ৩১ মার্চ, ২০২৩
  • ৬৯ বার পড়া হয়েছে

ডেস্ক নিউজ :: সুনামগঞ্জের জগন্নাথপুর থানা পুলিশের অভিযানে এক দুর্ধর্ষ চোর কে গ্রেপ্তার করা হয়েছে। রফিক মিয়া (৫২) নামের ওই ব্যক্তি সিলেটের কদমতলী এলাকার বাসিন্দা। সে আন্তঃ জেলা চোর চক্রের সদস্য । বৃহস্পতিবার তাকে জেলহাজতে প্রেরন করা হয়।

পুলিশ জানায়, গত ২১ মার্চ জগন্নাথপুর পৌরশহরের সি/এ মার্কেট এলাকার একটি বাসায় দুঃসাহসিক চুরির ঘটনা ঘটে।

 

চোররা চতুর্থতলার এক বাসায় ঢুকে দুটি আলমারী ভেঙে নগদ টাকা সহ সাড়ে দশভরি স্বর্ণালংকার চুরি করে। এ ঘটনায় ২৮ মার্চ জগন্নাথপুর থানায় একটি মামলা রেকর্ড করা হয়। ৪ তলা ভবনের দূর্ধর্ষ চুরির ঘটনায় এলাকাবাসীর মধ্যে আতংক দেখা দিলে সুনামগঞ্জ পুলিশ সুপার এহসান শাহের নির্দেশনায় সহকারী পুলিশ সুপার শুভাশিস ধর জগন্নাথপুর থানার ওসি মিজানুর রহমানের নেতৃত্বে পুলিশের পৃথক দুইটি টিম দূর্ধর্ষ চোরদের গ্রেফতারে বিভিন্ন জায়গায় অভিযান পরিচালনা করেন।

এ চুরির ঘটনায় জড়িত থাকায় রফিক মিয়া নামের দূর্ধর্ষ চোর কে বৃহস্পতিবার গ্রেপ্তার করে আদালতে পাঠানো হয়।

ওসি মিজানুর রহমান জানান, চোরের কাছ থেকে স্বর্ন ও নগদ টাকা উদ্ধারে ৫ দিনের রিমান্ড চাওয়া হয়েছে। রোববার এ বিষয়ে আদালতের আদেশ পাওয়া যাবে। তিনি বলেন, রফিক মিয়া একজন দুর্ধর্ষ চোর। তার বিরুদ্ধে সিলেট ও মৌলবি বাজার সহ বিভিন্ন থানায় একাধিক চুরির মামলা রয়েছে। সে আন্তঃ জেলা চোরচক্রের সদস্য।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain