শিরোনাম :
দেশনায়ক তারেক রহমান আগামী দিনের পথিকৃৎ: ইমদাদ চৌধুরী ফেঞ্চুগঞ্জে রাজিব আহসান জনগন কষ্ট পায় এমন কোন কাজ করা যাবে না আলহাজ্ব ইম্তাজ আলীর মৃত্যুতে মদিনা মার্কেট ব্যবসায়ী মহলের উদ্যোগে শোকসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত ছাত্রশিবিরের উদ্যোগে সিলেট সরকারি আলিয়া মাদ্রাসা আলিম প্রথম বর্ষের শিক্ষার্থীদের নবীন বরণ ২০ হাজার বাংলাদেশির পাসপোর্ট ফেরত দিল ভারত, নেপথ্যে যে কারণ প্রত্যাহার হচ্ছে সাইবার আইনের মামলা, গ্রেফতাররা মুক্তি পাচ্ছেন শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের থেকে সুলতান মনসুর আটক সিলেট পলিটেকনিক ইনস্টিটিউট ছাত্রদলের সাথে কেন্দ্রীয় ছাত্রদল মতবিনিময় জাতীয় শুদ্ধাচার কৌশল কর্ম-পরিকল্পনার সুশাসন প্রতিষ্ঠার নিমিত্ত “অংশীজন সভা” বিশ্বনাথে বজ্রপাতে কলেজ শিক্ষার্থীর মৃত্যু

বাঁচতে চায় ক্যান্সারে আক্রান্ত সুজন মিয়া

রিপোর্টার নামঃ
  • বুধবার, ৫ এপ্রিল, ২০২৩
  • ৯৩ বার পড়া হয়েছে

অনুসন্ধান নিউজ :: মরণব্যাধি ক্যান্সারে আক্রান্ত হয়ে সুজন মিয়া বাঁচার আকুতি তার। কিন্তু অর্থের অভাবে চিকিৎসা করাতে পারছেন না পরিবার।সুজন মিয়া (৩৮) সিলেট এম এ জি ওসমানী হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

চিকিৎসক জানিয়েছেন, সে মরণব্যাধি খাদ্যনালীর ক্যান্সার ক্যান্সারে আক্রান্ত হয়েছে। সুজন মিয়া সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।

তার পরিবার জানিয়েছে, সুজন মিয়ার চিকিৎসায় ইতোমধ্যে প্রায় লাখ টাকা ব্যয় হয়েছে। আরও চিকিৎসা করাতে প্রায় বেশ কিছু টাকার প্রয়োজন। সে একজন সিএসজি চালক তার পক্ষে এত টাকা সংগ্রহ করা সম্ভব নয়। সমাজে বিত্তশালী, ধনবান ও শুভাকাঙ্ক্ষীদের কাছে আর্থিক সাহায্য কামনা করেছেন।

জানা যায়, সুজন মিয়া (৩৮) পিতা মৃত্যু ইসাক আলী, চাতক উপজেলার বাসীন্দা বর্তমানে তিনি সিলেট কুমারগাও সুমন মিয়া কলোনি ভাড়াটিয়া তিনি পেশা একজন অটোরিক্সা শ্রমিক সিএনজি চালক তাহার ৩ ছেলে সন্তান এ ১স্ত্রী এবং মাতা সোনাবান বিবি রয়েছে। তার স্বপ্ন মানুষের মতো মানুষ হিসাবে বাচাঁতে চায় । কিন্তু সেই স্বপ্ন ধূলিসাৎ হতে যাচ্ছে ।

কারণ তার স্বপ্নকে মরণব্যাধি ক্যান্সার থাবা দিয়েছে। হঠাৎ করে তার এমন রোগ ধরা পড়ল, যা সত্যিই দুঃখজনক। তার বাবা নাই মাতা এক জন গৃহিনী এবং স্ত্রীর মানুষের বাসাবাড়ীতে কাজ করে সে টাকা পায় সে টাকা দিয়ে সংসার চলে না। তিনি একজন অটোচালক। তার পরিবার সামর্থ্য নাই চিকিৎসা করার। সমাজের বিত্তবানদের সাহায্যের হাত বাড়িয়ে দেওয়ার জন্য অনুরোধ করছি।

সাহায্য পাঠানোর জন্য: জনতা ব্যাংক, লিমিটেড -অ্যাকাউন্ট নম্বর ০১০০২৪২৮৯৬৮৬১ -( 0100242896861 ) বিকাশ নাম্বার 01305751886

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain