শিরোনাম :
দেশনায়ক তারেক রহমান আগামী দিনের পথিকৃৎ: ইমদাদ চৌধুরী ফেঞ্চুগঞ্জে রাজিব আহসান জনগন কষ্ট পায় এমন কোন কাজ করা যাবে না আলহাজ্ব ইম্তাজ আলীর মৃত্যুতে মদিনা মার্কেট ব্যবসায়ী মহলের উদ্যোগে শোকসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত ছাত্রশিবিরের উদ্যোগে সিলেট সরকারি আলিয়া মাদ্রাসা আলিম প্রথম বর্ষের শিক্ষার্থীদের নবীন বরণ ২০ হাজার বাংলাদেশির পাসপোর্ট ফেরত দিল ভারত, নেপথ্যে যে কারণ প্রত্যাহার হচ্ছে সাইবার আইনের মামলা, গ্রেফতাররা মুক্তি পাচ্ছেন শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের থেকে সুলতান মনসুর আটক সিলেট পলিটেকনিক ইনস্টিটিউট ছাত্রদলের সাথে কেন্দ্রীয় ছাত্রদল মতবিনিময় জাতীয় শুদ্ধাচার কৌশল কর্ম-পরিকল্পনার সুশাসন প্রতিষ্ঠার নিমিত্ত “অংশীজন সভা” বিশ্বনাথে বজ্রপাতে কলেজ শিক্ষার্থীর মৃত্যু

শিক্ষার অগ্রগতিতে প্রথাগত ব্যবস্থার বাইরে চিন্তা করতে হবে: আনোয়ারুজ্জামান

রিপোর্টার নামঃ
  • বৃহস্পতিবার, ৬ এপ্রিল, ২০২৩
  • ৫৯ বার পড়া হয়েছে

অনুসন্ধান নিউজ :: সিলেট সিটি কর্পোরোশন নির্বাচনে সম্ভাব্য মেয়র প্রার্থী আওয়ামী লীগ নেতা আনোয়ারুজ্জামান চৌধুরী বলেছেন, বাংলাদেশ ২০৪১ সালে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে স্মার্ট বাংলাদেশে রূপান্তরিত হবে। তাঁর নেতৃত্বে তথ্য প্রযুক্তিতে দেশ এগিয়ে যাচ্ছে। আমাদের নতুন প্রজন্মের জন্য প্রথাগত শিক্ষার বাইরেও দক্ষতাভিত্তিক শিক্ষা প্রয়োজন বলে তিনি মন্তব্য করেন।
বুধবার (৫ এপ্রিল) নগরীর একটি অভিজাত রেষ্টুরেন্টের হলরুমে বাংলাদেশ ফ্রিল্যান্সার ডেপোলাপমেন্ট সোসাইটি সিলেট এর উদ্যোগে আয়োজিত ‘ফ্রিল্যান্সার মিটআপ’ অনুষ্টানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
অনুষ্ঠানে তিনি আরো বলেন, প্রযুক্তিখাতে আমাদের সবাইকে যৌথভাবে কাজ করতে হবে। এটা শুধু সরকারের একার বিষয় নয়। বেসরকারি খাতকে যুক্ত করতে হবে। প্রাতিষ্ঠানিক চাকরির বাইরে যারা ফ্রিল্যান্সার হিসেবে কাজ করছেন, তাদের সমস্যাগুলো চিহ্নিত করে সরকারের সাথে আলোচনা করে তা সমাধান করতে হবে।
বাংলাদেশ ফ্রিল্যান্সার ডেপোলাপমেন্ট সোসাইটি সিলেট এর চেয়ারম্যান ফারজুক আহমদের সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন, শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের কলেজ পরিদর্শক তাজিম আহমদ, সিলেট জেলা ছাত্রলীগের সভাপতি নাজমুল ইমলাম, ইকো ইটের সিইও মিঠু তালুকদার, বিশিষ্ট ব্যবসায়ী মইনুল ইসলাম ফয়ছলসহ নেতৃবৃন্দ। বিজ্ঞপ্তি

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain