শিরোনাম :
দেশনায়ক তারেক রহমান আগামী দিনের পথিকৃৎ: ইমদাদ চৌধুরী ফেঞ্চুগঞ্জে রাজিব আহসান জনগন কষ্ট পায় এমন কোন কাজ করা যাবে না আলহাজ্ব ইম্তাজ আলীর মৃত্যুতে মদিনা মার্কেট ব্যবসায়ী মহলের উদ্যোগে শোকসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত ছাত্রশিবিরের উদ্যোগে সিলেট সরকারি আলিয়া মাদ্রাসা আলিম প্রথম বর্ষের শিক্ষার্থীদের নবীন বরণ ২০ হাজার বাংলাদেশির পাসপোর্ট ফেরত দিল ভারত, নেপথ্যে যে কারণ প্রত্যাহার হচ্ছে সাইবার আইনের মামলা, গ্রেফতাররা মুক্তি পাচ্ছেন শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের থেকে সুলতান মনসুর আটক সিলেট পলিটেকনিক ইনস্টিটিউট ছাত্রদলের সাথে কেন্দ্রীয় ছাত্রদল মতবিনিময় জাতীয় শুদ্ধাচার কৌশল কর্ম-পরিকল্পনার সুশাসন প্রতিষ্ঠার নিমিত্ত “অংশীজন সভা” বিশ্বনাথে বজ্রপাতে কলেজ শিক্ষার্থীর মৃত্যু

বাহুবলে পুলিশ দেখে জুয়ার আসর থেকে দৌড়, যুবকের মৃত্যু

রিপোর্টার নামঃ
  • রবিবার, ৯ এপ্রিল, ২০২৩
  • ৬৬ বার পড়া হয়েছে

নিউজ ডেস্ক :: হবিগঞ্জের বাহুবল উপজেলার পুলিশের ধাওয়া খেয়ে জুয়ার আসর থেকে পালানোর সময় আবদুস শহীদ (৪৫) নামের এক যুবক হোঁচট খেয়ে পড়ে মারা গেছেন।

শনিবার রাতে উপজেলার ডুমগাঁও গ্রামের একটি কবরস্থানের পাশে এ ঘটনা ঘটে।

নিহত আবদুস শহীদ উপজেলার ডুমগাঁও গ্রামের বাসিন্দা। পুলিশ ধারণা করছে, নিহত যুবক হৃদ্‌রোগে আক্রান্ত ছিলেন। পুলিশের ধাওয়া খেয়ে দুর্ঘটনাবশত তিনি মারা যান।

পুলিশ ও স্থানীয় বাসিন্দাদের সঙ্গে কথা বলে জানা গেছে, আজ রাত আটটার দিকে উপজেলার ডুমগাঁও গ্রামের একটি কবরস্থানের পাশে জুয়ার আসর বসায় একদল ব্যক্তি। বিষয়টি গ্রামবাসীর পক্ষ থেকে পুলিশকে জানানো হলে রাতেই পুলিশ সেখানে অভিযান চালায়। এ সময় পুলিশের ধাওয়ায় দৌড়ে পালানোর সময় আবদুস শহীদ নামের ওই ব্যক্তি হোঁচট খেয়ে পড়ে যান। পরে তাকে উদ্ধার করে হবিগঞ্জ ২৫০ শয্যা জেলা হাসপাতালে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক ওই যুবককে মৃত ঘোষণা করেন।

বাহুবল থানার ওসি মো. রকিবুল ইসলাম খান বলেন, একদল জুয়াড়ি কবরস্থানের পাশে জুয়ার আসর বসায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাদের ধাওয়া করলে দৌড়ে পালানোর সময় আবদুস শহীদের মৃত্যু হয়। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, তিনি হৃদ্‌রোগে আক্রান্ত হয়ে মারা গেছেন। ময়নাতদন্তের জন্য তার লাশ জেলা হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain