শিরোনাম :
দেশনায়ক তারেক রহমান আগামী দিনের পথিকৃৎ: ইমদাদ চৌধুরী ফেঞ্চুগঞ্জে রাজিব আহসান জনগন কষ্ট পায় এমন কোন কাজ করা যাবে না আলহাজ্ব ইম্তাজ আলীর মৃত্যুতে মদিনা মার্কেট ব্যবসায়ী মহলের উদ্যোগে শোকসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত ছাত্রশিবিরের উদ্যোগে সিলেট সরকারি আলিয়া মাদ্রাসা আলিম প্রথম বর্ষের শিক্ষার্থীদের নবীন বরণ ২০ হাজার বাংলাদেশির পাসপোর্ট ফেরত দিল ভারত, নেপথ্যে যে কারণ প্রত্যাহার হচ্ছে সাইবার আইনের মামলা, গ্রেফতাররা মুক্তি পাচ্ছেন শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের থেকে সুলতান মনসুর আটক সিলেট পলিটেকনিক ইনস্টিটিউট ছাত্রদলের সাথে কেন্দ্রীয় ছাত্রদল মতবিনিময় জাতীয় শুদ্ধাচার কৌশল কর্ম-পরিকল্পনার সুশাসন প্রতিষ্ঠার নিমিত্ত “অংশীজন সভা” বিশ্বনাথে বজ্রপাতে কলেজ শিক্ষার্থীর মৃত্যু

গোপালটিলায় ছাত্র ও যুব সমাজের সাথে কাউন্সিলর প্রার্থী মিঠু’র পরামর্শ সভা

রিপোর্টার নামঃ
  • শুক্রবার, ১৪ এপ্রিল, ২০২৩
  • ৬৯ বার পড়া হয়েছে

অনুসন্ধান নিউজ :: আগামী ২১ জুন সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে “সময়োপযোগী পরিবর্তনই উন্নয়ন” এই প্রতিপাদ্যকে সামনে রেখে ২০ নং ওয়ার্ড কাউন্সিলর নির্বাচনে অংশগ্রহণের লক্ষ্যে ছাত্র ও যুব সমাজের উদ্যোগে এক পরামর্শ সভার আয়োজন করা হয়েছে। (১৪ এপ্রিল) শুক্রবার সকাল ১১টায় গোপালটিলায় এই সভা অনুষ্ঠিত হয়।

রাজা জি. সি. স্কুলের প্রাক্তন শিক্ষক বারীন্দ্র কুমার দেব এর সভাপতিত্বে ও হারাধন দত্ত এর পরিচালনায় বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন- সিলেট জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এডভোকেট রনজিত সরকার, বিপুল সুন্দর তালুকদার, কংকন কুমার রায়, অজিত সেন, কানু চক্রবর্তী, বাবুল মল্লিক, রমা কান্ত দেব, নিখিল মল্লিক, দীগেস দেবনাথ, হরিদাস মল্লিক।

অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন, বিথীন্দ্র দে, স্বপন দে, সৌরভ দাস, রাজন কর, রানু দেব, সুমন দত্ত, গোবিন্দ দে, বাপ্পী মল্লিক, সুমন দত্ত, লিটন দে, সেতু দেবনাথ, রাজিব চক্রবর্তী, স্বপন চক্রবর্ত্তী, জনি ভট্টাচার্য্য, শুভ্র দেব, অঞ্জন মল্লিক, অপু মল্লিক, শেখর বোধ, নিরঞ্জন দে, জয় দে, প্রদীপ পাল, মিলন দে, রবি দে, অরুণ দাস, স্বপন পাল, প্রেমতুষ পাল, অর্নব দাস আদি, রাজ দাস, মনোজ দেব, নশু ভৌমিক, টিটু মল্লিক, পান্ডব দে, সূর্য সরকার, নিরঞ্জন দে, মলয় দেব, প্রসেনজিৎ পাল, প্রান্ত দেব, বিজন দে, প্রদ্যুত দত্ত, লিটন দেব প্রমুখ।

সভায় বক্তারা বলেন, উন্নয়ন শুধু দৃশ্যগত নয়, তাকে টেকসই করতে হলে তার মধ্যে স্বচ্ছতা, জবাবদিহি এবং সর্বজনের উপযোগী হওয়ার জন্য মালমসলা থাকতে হয়। আমরা দেখেছি বিগত দিনে যারা কাউন্সিলর ছিলেন তারা উন্নয়নের প্রতি কতোটা কেমন ছিলেন তাই এখন সময়ের দাবি উন্নয়নের জন্য আমাদের ২০ নং ওয়ার্ডে পরিবর্তন আনা, নতুন কেউ কাউন্সিলর হোক এটাই আমাদের প্রত্যাশা। দলমত নির্বিশেষে সবাই মিঠু তালুকদারকে ভালোবাসে। বিশেষ করে আমরা সবাই তাকে ছোট থেকে চিনি তার মনমানসিকতা সম্পর্কে জানি। তরুণ প্রজন্মের কাছে সে একজন উদ্দোক্তা হিসাবে পরিচিত। মিঠু একজন পরিশ্রমী সে সমাজের কাছে নতুন কিছু দিতে পারবে। তাই আমাদের সবার সমর্থন ও আর্শীবাদ আছে তার প্রতি। আগামী ২১ জুন আমাদের এলাকার ভোটাররা বিপুল ভোটে মিঠুকে বিজয়ী করবে এ বিশ্বাস ও ভরসা আছে আমাদের।

কাউন্সিলর প্রার্থী মিঠু তালুকদার বলেন, ২০নং ওয়ার্ডকে আধুনিক ও মাদকমুক্ত ওয়ার্ড হিসেবে গড়ে তুলতে আপনাদের একান্ত সহযোগিতা কামনা করি । আজকে আমি আপনাদের কোন প্রতিশ্রুতি দিতে চাইনা, শুধু বলব আপনাদের আর্শীবাদ ও সমর্থনে নির্বাচিত হলে ওয়ার্ডবাসীকে নিয়ে সমাজবন্ধন তথ্যপ্রযুক্তির ব্যবহার নিশ্চিত করতে সম্প্রীতির রাজনীতি প্রতিষ্ঠায় তারুণ্যের নেতৃত্ব সৃষ্টির লক্ষ্যে সবুজ ওয়ার্ড বাস্তবায়ন ও এক আধুনিক সমাজ গড়ে তুলবো।

তিনি আরো বলেন, সময়োপযোগী পরিবর্তনই উন্নয়ন। তাই আপনারা ২৪ ঘন্টা যে কোন প্রয়োজনে আমাকে পাশে পাবেন। আমি আপনাদের সেবক হিসেবে কাজ করতে চাই।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain