শিরোনাম :
দেশনায়ক তারেক রহমান আগামী দিনের পথিকৃৎ: ইমদাদ চৌধুরী ফেঞ্চুগঞ্জে রাজিব আহসান জনগন কষ্ট পায় এমন কোন কাজ করা যাবে না আলহাজ্ব ইম্তাজ আলীর মৃত্যুতে মদিনা মার্কেট ব্যবসায়ী মহলের উদ্যোগে শোকসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত ছাত্রশিবিরের উদ্যোগে সিলেট সরকারি আলিয়া মাদ্রাসা আলিম প্রথম বর্ষের শিক্ষার্থীদের নবীন বরণ ২০ হাজার বাংলাদেশির পাসপোর্ট ফেরত দিল ভারত, নেপথ্যে যে কারণ প্রত্যাহার হচ্ছে সাইবার আইনের মামলা, গ্রেফতাররা মুক্তি পাচ্ছেন শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের থেকে সুলতান মনসুর আটক সিলেট পলিটেকনিক ইনস্টিটিউট ছাত্রদলের সাথে কেন্দ্রীয় ছাত্রদল মতবিনিময় জাতীয় শুদ্ধাচার কৌশল কর্ম-পরিকল্পনার সুশাসন প্রতিষ্ঠার নিমিত্ত “অংশীজন সভা” বিশ্বনাথে বজ্রপাতে কলেজ শিক্ষার্থীর মৃত্যু

বন্ধন পরিবার সিলেট’র ইফতার মাহফিল সম্পন্ন

রিপোর্টার নামঃ
  • রবিবার, ১৬ এপ্রিল, ২০২৩
  • ৯১ বার পড়া হয়েছে

অনুসন্ধান নিউজ :: নগরীর সুবিদ বাজারস্থ বনকলাপাড়ায় সিলেট বন্ধন পরিবারের পক্ষ থেকে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গত (১৪ এপ্রিল) স্থানীয় একটি মসজিদে ইফতার মাহফিলটি সম্পন্ন হয়।

এসময় উপস্থিত ছিলেন- মসজিদের মোতওয়াল্লী পরিবোজ মিয়া, শাহরুমি সমাজ কল্যাণ সংস্থার সভাপতি আলেখ মিয়া, আহসান মাহবুব, মো: ছমির উদ্দিন, শহিদ উদ্দিন মাসুম, নাজির উদ্দিন, আব্দুর রহমান চৌধুরী পান্না, রুমেল চৌধুরী, মো: সালাহউদ্দিন, আব্দুল কাদির, মিজান হক, মো: আলাউদ্দিন, মাসুদ আহমেদ রাব্বি, লায়েক আহমেদ, নজরুল ইসলাম, কাজী মিজান, মনির মিয়া, শ্যামল, হাসান, নিজাম আনোয়ার, শোয়েব, রিপন, মিলাদ প্রমুখ।

দোয়া পরিচালনা করেন হাফিজ হাবিবুর রহমান। ইফতার মাহফিলে মাদ্রাসার ছাত্র, অসহায় রোজাদার ব্যক্তিসহ এলাকার গণ্যমান্য ও বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ অংশগ্রহণ করেন।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain