শিরোনাম :
দেশনায়ক তারেক রহমান আগামী দিনের পথিকৃৎ: ইমদাদ চৌধুরী ফেঞ্চুগঞ্জে রাজিব আহসান জনগন কষ্ট পায় এমন কোন কাজ করা যাবে না আলহাজ্ব ইম্তাজ আলীর মৃত্যুতে মদিনা মার্কেট ব্যবসায়ী মহলের উদ্যোগে শোকসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত ছাত্রশিবিরের উদ্যোগে সিলেট সরকারি আলিয়া মাদ্রাসা আলিম প্রথম বর্ষের শিক্ষার্থীদের নবীন বরণ ২০ হাজার বাংলাদেশির পাসপোর্ট ফেরত দিল ভারত, নেপথ্যে যে কারণ প্রত্যাহার হচ্ছে সাইবার আইনের মামলা, গ্রেফতাররা মুক্তি পাচ্ছেন শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের থেকে সুলতান মনসুর আটক সিলেট পলিটেকনিক ইনস্টিটিউট ছাত্রদলের সাথে কেন্দ্রীয় ছাত্রদল মতবিনিময় জাতীয় শুদ্ধাচার কৌশল কর্ম-পরিকল্পনার সুশাসন প্রতিষ্ঠার নিমিত্ত “অংশীজন সভা” বিশ্বনাথে বজ্রপাতে কলেজ শিক্ষার্থীর মৃত্যু

সিলেটে ২ হাজার ১৫০ পিস ইয়াবাসহ একজন আটক

রিপোর্টার নামঃ
  • মঙ্গলবার, ২৫ এপ্রিল, ২০২৩
  • ৬১ বার পড়া হয়েছে

নিউজ ডেস্ক :: সিলেট নগর থেকে ২ হাজার ১৫০ পিস ইয়াবাসহ একজনকে আটক করেছে পুলিশ।সোমবার রাতে নগরের শাহজালাল উপশহর এলাকা থেকে দুলাল মিয়া (৩১) নামের যুবককে আটক করেছে সিলেট মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। মঙ্গলবার মহানগর পুলিশের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়েছে।

ধৃত আসামির বরাত দিয়ে পুলিশ জানায়, দুলাল মিয়া সিলেটের জকিগঞ্জ সীমান্ত এলাকা থেকে ইয়াবা কিনে এনে সিলেট নগরে বিক্রি করতেন।

তার বিরুদ্ধে মামলা রুজুর বিষয়টি প্রক্রিয়াধীন বলে জানায় পুলিশ।

পুলিশ জানায়, মহানগর এলাকায় ডিবি টিম-৩ টহল ডিউটি ও মাদক উদ্ধার অভিযান পরিচালনাকালে সোমবার রাত আনুমানিক ১০টার দিকে শাহপরান থানাধীন শিবগঞ্জ পয়েন্টে অবস্থানকালে তারা জানতে পারেন নগরের শাহজালাল উপশহর এলাকায় জি-ব্লকে দুলাল মিয়া ওরফে দুলাল আহমদ প্রকাশ্যে ইয়াবা বিক্রি করছে। প্রাপ্ত সংবাদের ভিত্তিতে গোয়েন্দা পুলিশ অভিযান চালিয়ে তাকে আটক করে।

অভিযানে নেতৃত্ব দেন অতিরিক্ত উপ পুলিশ কমিশনার শাহরিয়ার আল মামুন; সঙ্গে ছিলেন পুলিশ পরিদর্শক (নিরস্ত্র) ফজলুর রহমান, এসআই (নি.) জয়ন্ত কুমার দে, এএসআই (নি.) মো. দেলোয়ার হোসেন, কনস্টেবল জীবেন্দ্র চন্দ্র, কনস্টেবল রওশন উদ্দিন, কনস্টেবল জায়েদুল হাসান ও কনস্টেবল জাহাঙ্গীর আলম।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain