শিরোনাম :
দেশনায়ক তারেক রহমান আগামী দিনের পথিকৃৎ: ইমদাদ চৌধুরী ফেঞ্চুগঞ্জে রাজিব আহসান জনগন কষ্ট পায় এমন কোন কাজ করা যাবে না আলহাজ্ব ইম্তাজ আলীর মৃত্যুতে মদিনা মার্কেট ব্যবসায়ী মহলের উদ্যোগে শোকসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত ছাত্রশিবিরের উদ্যোগে সিলেট সরকারি আলিয়া মাদ্রাসা আলিম প্রথম বর্ষের শিক্ষার্থীদের নবীন বরণ ২০ হাজার বাংলাদেশির পাসপোর্ট ফেরত দিল ভারত, নেপথ্যে যে কারণ প্রত্যাহার হচ্ছে সাইবার আইনের মামলা, গ্রেফতাররা মুক্তি পাচ্ছেন শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের থেকে সুলতান মনসুর আটক সিলেট পলিটেকনিক ইনস্টিটিউট ছাত্রদলের সাথে কেন্দ্রীয় ছাত্রদল মতবিনিময় জাতীয় শুদ্ধাচার কৌশল কর্ম-পরিকল্পনার সুশাসন প্রতিষ্ঠার নিমিত্ত “অংশীজন সভা” বিশ্বনাথে বজ্রপাতে কলেজ শিক্ষার্থীর মৃত্যু

লাখাইয়ে পূর্ব বিরোধের জেরে দুই পক্ষের সংঘর্ষে যুবক নিহত

রিপোর্টার নামঃ
  • বুধবার, ২৬ এপ্রিল, ২০২৩
  • ৬৪ বার পড়া হয়েছে

নিউজ ডেস্ক :: হবিগঞ্জের লাখাই উপজেলায় পূর্ব বিরোধের জেরে দুই পক্ষের সংঘর্ষে এক যুবক নিহত ও উভয়পক্ষের প্রায় অর্ধশত মানুষ আহত হয়েছেন। বুধবার (২৬ এপ্রিল) সকাল ১১টার দিকে উপজেলার মোড়াকড়ি ইউনিয়নের লক্ষ্মীপুর গ্রামে এ ঘটনা ঘটে। নিহত জহিরুল ইসলাম লক্ষ্মীপুর গ্রামের আবু সালেহের ছেলে।

স্থানীয়রা জানান, লক্ষ্মীপুর গ্রামের বাসিন্দা ও মোড়াকড়ি ইউনিয়ন পরিষদের (ইউপি) সদস্য হিরা মিয়ার সঙ্গে সাবেক সদস্য মুজিবুর রহমানের পূর্ব বিরোধ ছিল। এ নিয়ে বুধবার বেলা ১১টায় উভয়পক্ষের লোকজন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়লে মুজিবুর রহমান পক্ষের জহিরুল ইসলামসহ উভয়পক্ষে অর্ধশতাধিক নারী-পুরুষ আহত হন।

পরে জহিরুলকে ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর হাসপাতালে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। অন্যান্য আহতদের মধ্যে কেউ কেউ হাসপাতালে ভর্তি হয়েছেন ও অন্যরা চিকিৎসা নিয়ে বাড়ি ফিরেছেন। এ ঘটনার পর গ্রামে উত্তেজনা ছড়িয়ে পড়েছে।

একজন নিহতের খবর নিশ্চিত করে লাখাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ নুনু মিয়া বলেন, সংঘর্ষের ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain