শিরোনাম :
সিলেট পলিটেকনিক ইনস্টিটিউট ছাত্রদলের সাথে কেন্দ্রীয় ছাত্রদল মতবিনিময় জাতীয় শুদ্ধাচার কৌশল কর্ম-পরিকল্পনার সুশাসন প্রতিষ্ঠার নিমিত্ত “অংশীজন সভা” বিশ্বনাথে বজ্রপাতে কলেজ শিক্ষার্থীর মৃত্যু সিলেটে রামু ট্রাজেডির এক যুগকে স্মরণ করে প্রদ্বীপ প্রজ্জ্বলন ঐতিহাসিক রামু ট্রাজেডি”এর প্রতিবাদে বাংলাদেশ জাতীয়তাবাদী বৌদ্ধ ফোরাম সুনামগঞ্জে বজ্রপাতে চার জেলের মৃত্যু হৃদয়ে জকিগঞ্জ সিলেট এর সভা অনুষ্ঠিত আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক আম্বরখানা শাখার কেক কাটা ও দোয়া মাহফিল সিলেটে যুবদল, স্বেচ্ছাসেবক দল ও ছাত্রদলের যৌথ কর্মী সভায় রাজীব আহসান আওয়ামী লীগ কখনো মুক্তিযুদ্ধের স্বপক্ষের শক্তি ছিলো না: ইমদাদ চৌধুরী

পবিত্র নগরীর মর্যাদা রক্ষার্থে কাজ করে যাব: মাওলানা মাহমুদুল হাসান

রিপোর্টার নামঃ
  • সোমবার, ১৫ মে, ২০২৩
  • ৬২ বার পড়া হয়েছে

অনুসন্ধান নিউজ :: সিলেট সিটি করপোরেশন নির্বাচনে ইসলামী আন্দোলন বাংলাদেশ মনোনীত মেয়র পদপ্রার্থী হাফেজ মাওলানা মাহমুদুল হাসান এলএলবি বলেছেন, সিলেট হচ্ছে হযরত শাহজালাল রহমাতুল্লাহ আলাইহির পূণ্যভুমি, আধ্যাত্মিক শহর। পবিত্র এ নগরীকে সব ধরনের অশ্লীলতা বেহায়াপনা ও নোংরামি থেকে পবিত্র করতে কাজ করতে চাই। পবিত্র এ নগরীর মর্যাদা রক্ষার্থে আমি আন্তরিকভাবে কাজ করে যাব। সিলেট নগরীর সকল সমস্যা সমাধানে কাজ করতে আমি বদ্ধপরিকর। সিলেট শহরকে একটি উচ্চ মানের পরিচ্ছন্ন ও পবিত্র নগরী করতে কাজ করে যাব ইনশাআল্লাহ।

তিনি সোমবার (১৫ মে) নগরীর ১৫নং ওয়ার্ড সোবহানীঘাট এলাকার ২৩নং ও ৩৫নং ওয়ার্ডে জনসাধারণের সাথে সৌজন্য সাক্ষাৎকালে উপরোক্ত কথাগুলো বলেন।

এসময় কোতোয়ালী থানা, শাহপরান থানা ও আশপাশ এলাকার দায়িত্বশীল নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain