সিলেটে দুর্ঘটনা: নিহতের সংখ্যা বেড়ে ৭, পরিচয় মিলেছে ৪ জনের

রিপোর্টার নামঃ
  • বৃহস্পতিবার, ২০ জুলাই, ২০২৩
  • ৬৬ বার পড়া হয়েছে

নিউজ ডেস্ক :: সিলেট-কোম্পানীগঞ্জ সড়কের ভোলাগঞ্জের খগাইল নামক স্থানে সিএনচালিত অটোরিকশা ও নোহা মাইক্রোবাসের সংঘর্ষে নিহতের সংখ্যা বেড়ে ৭ জনে দাঁড়িয়েছে।

আজ বৃহস্পতিবার (২০ জুলাই) সকাল সাতটার দিকে খগাইল এলাকায় পিয়াইনগুল কাজী কলিমুল্লাহ উচ্চ বিদ্যালয়ের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহতের মধ্যে রয়েছেন সিএনজি অটোরিকশার ৬ জন, অপরজন নোহা মাইক্রোবাসের চালক। সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের উপপরিচালক ডা. সৌমিত্র চক্রবর্তী জানান, ৬ জন হাসপাতালে আসার আগেই মারা গেছেন। আর পাঁচজনকে আশঙ্কাজনক অবস্থায় ভর্তি করা হয়। হাসপাতালে একজন মারা গেছেন।

নিহত ৭ জনের মধ্যে ৪ জনের পরিচয় পাওয়া গেছে। তারা হলেন- মো. ইদ্রিস আলী (৪০), কাজী আমির উদ্দিন (৫০), মো. কালন মিয়া ও তাহের। নিহত তাহের মাইক্রোবাসের চালক। তার বাড়ি ঢাকার রায়ের বাজারে।

নিহত বাকি তিনজনের বাড়ি কোম্পানীগঞ্জ উপজেলায়।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, সিলেট থেকে ছেড়ে যাওয়া মাইক্রোবাস (ঢাকা মেট্রো-চ ১৯-৭৪৬২) সকাল সাড়ে ৭টার দিকে খগাইল এলাকায় পিয়াইনগুল কাজী কলিমুল্লাহ উচ্চ বিদ্যালয়ের সামনে পৌঁছালে গাড়িটির সামনের ডানপাশের চাকা ব্লাস্ট হয়ে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে এবং বিপরীত দিক থেকে আসা রেজিস্ট্রেশনবিহীন অটোরিকশার সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain