টাঙ্গুয়ার হাওরে নিখোঁজ পর্যটকের মরদেহ উদ্ধার

রিপোর্টার নামঃ
  • শুক্রবার, ২১ জুলাই, ২০২৩
  • ৬৫ বার পড়া হয়েছে

নিউজ ডেস্ক :: সুনামগঞ্জের টাঙ্গুয়ার হাওরে ভ্রমণে এসে নিখোঁজের ১৪ ঘন্টা পর জামিরুল ইসলাম (৪৫) নামের এক পর্যটকের লাশ উদ্ধার করেছে ফায়ার সার্ভিস।

শুক্রবার (২১ জুলাই) সকাল ১০টায় জেলার তাহিরপুর উপজেলার উত্তর শ্রীপুর ইউনিয়নের তরং গ্রামের পশ্চিম পাশে মাতিয়ান হাওরে তার লাশ পাওয়া যায়।

এলাকাবাসী সূত্রে জানা যায়, গতকাল বৃহস্পতিবার (২০ জুলাই) রাত সাড়ে ৯টার দিকে টাঙ্গুয়ার হাওরে পর্যটকবাহী হাফিজা পরিবহন নামের ইঞ্জিনচালিত নৌকাটি তরং গ্রামের পাশে পল্লী বিদ্যুতের সঞ্চালন লাইনে তড়িতাহত হয়ে পর্যটক জামরুল ইসলাম হাওরের পানিতে পড়ে নিখোঁজ হয়ে যান।

এ ঘটনার পরপর স্থানীয় লোকজন নিয়ে রাতভর অনেক খোঁজাখুজির পরও লাশ পাওয়া যায়নি। এ ঘটনায় নৌকার মাঝি শরীফ মিয়াসহ মোট ৩ জন আহত হন। তাদের ঘটনাস্থল থেকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এ ব্যাপারে হাফিজা পরিবহনের আহত মাঝি শরীফ মিয়া বলেন, ময়মনসিংহ জেলার নান্দাইল উপজেলা থেকে আগত পর্যটকদের নিয়ে দিনভর টাঙ্গুয়ার হাওর ভ্রমণ শেষে রাতে টেকেরঘাটের নীলাদ্রী লেকে যাওয়ার সময় দুর্ঘটনাটি ঘটে।

তাহিরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা সুপ্রভাত চাকমা জানান, হাওরে থাকা বিদ্যুতের খুটির তারের সাথে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নৌকা থেকে পড়ে নিখোঁজ পর্যটকের লাশ উদ্ধার করা হয়েছে। আহত ৩ জনকে হাসপাতালে ভর্তি করে চিকিৎসা দেওয়া হচ্ছে।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain