স্কলার্সহোম মেজরটিলা কলেজে এসএসসিতে ৩৬ টি জিপিএ-৫ সহ অনন্য ফলাফল অর্জন

রিপোর্টার নামঃ
  • শুক্রবার, ২৮ জুলাই, ২০২৩
  • ৫৮ বার পড়া হয়েছে

অনুসন্ধান নিউজ :: স্কলার্সহোম মেজরটিলা কলেজ থেকে ২০২৩ সালে অনুষ্ঠিত এসএসসি পরীক্ষায় ৩৬ জন জিপিএ-৫ সহ ৪৩ টি জিপিএ-৪ এসেছে। গত বছরের ধারাবাহিকতায় এবারও এসএসসি পরীক্ষায় অনবদ্য ফলাফল করায় ছাত্রছাত্রী, অভিভাবক ও কলেজ কর্তৃপক্ষ অত্যন্ত আনন্দিত। শুক্রবার (২৮ জুলাই) রেজাল্ট প্রকাশের সাথে সাথেই কলেজে আনন্দঘন পরিবেশ সৃষ্টি হয়।
এসময় অধ্যক্ষ মহোদয় উপস্থিত শিক্ষার্থীদের অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়ে তাদের সাথে আনন্দ ভাগাভাগি করেন।
অধ্যক্ষ হক তাঁর তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় শিক্ষকমন্ডলী, অভিভাবক, পরিচালনা পর্ষদসহ, সকল স্টাফকে ধন্যবাদ জানান এবং সংশ্লিষ্ট সকলের অব্যাহত সহযোগিতা কামনা করেন। এছাড়া তিনি সামনেও এই ফলাফল ধরে রেখে আরো ভালো করার অঙ্গীকার ও আশাবাদ ব্যক্ত করেন।
যাত্রালগ্ন থেকেই স্কলার্সহোম মেজরটিলা কলেজ বৃহত্তর সিলেটের শিক্ষায় সাড়া জাগিয়েছে। কৃতিত্বপূর্ণ ফলাফল, কো-কারিকুলার অ্যাকটিভিটিস, নিয়মানুবর্তিতা ও শৃঙখলাবোধে স্কলার্সহোম এক রোল মডেল বিদ্যাপীঠ।
সুদক্ষ অধ্যক্ষ, দক্ষ ও অভিজ্ঞ শিক্ষকমন্ডলী, আন্তরিক পরিচালনা পর্ষদসহ সবাই শিক্ষার ক্ষেত্রে ছাত্রছাত্রীদের সমৃদ্ধ ভিত্তি ও বিশ্বায়নের পৃথিবীতে যুগোপযোগী করে গড়ে তুলতে বদ্ধ পরিকর।
প্রতিষ্ঠানে আধুনিক সুযোগ-সুবিধা সম্বলিত শ্রেণিকক্ষ, সমৃদ্ধ পাঠাগার, উন্নত ল্যাবসহ সার্বক্ষণিক নিরাপত্তা ব্যবস্থা বিদ্যমান।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain