বিএনপির নেতাকর্মীদের গ্রেফতারের প্রতিবাদে সিলেটে প্রতিবাদ মিছিল

রিপোর্টার নামঃ
  • রবিবার, ৩০ জুলাই, ২০২৩
  • ৫১ বার পড়া হয়েছে

অনুসন্ধান নিউজ :: চলমান সরকার পতনের এক দফা দাবি আদায়ের যুগপৎ কর্মসূচির অংশ হিসেবে ঢাকায় বিএনপির অবস্থান কর্মসূচীতে পুলিশের হামলা, লাঠিচার্জ এবং নেতাকর্মীদের গ্রেফতারের প্রতিবাদে সিলেটে প্রতিবাদ মিছিল বের করা হয়েছে।
শনিবার (২৯ জুলাই) সিলেট মহানগর ছাত্রদলের সাবেক সহ সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম টিপু ও সিনিয়র সহ সভাপতি তোফায়েল আহমেদের নির্দেশে প্রতিবাদ মিছিলটি নগরীর জিতু মিয়ার পয়েন্ট থেকে শুরু হয়ে নগরীর বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে বাংলাদেশ ব্যাংক এর সামনে এসে শেষ হয়। পরে তালতলা পয়েন্টে এক সংক্ষিপ্ত প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।
এসময় বক্তারা বলেন, বিএনপিসহ আমাদের অগণিত নেতাকর্মীরা হামলার শিকার হয়েছেন। বিএনপির সিনিয়র নেতা গয়েশ্বর রায় এবং আমানুল্লাহ আমানের উপর নির্মম হামলা হয়েছে। গত ১৫ বছর ধরে আমাদের উপর হামলা করেও এই ফ্যাসিস্ট সরকার মুক্তিকামী জনতার মনোবল একবিন্দু কমাতে পারে নাই। এই ন্যাক্কারজনক হামলা প্রমাণ করে সরকারের ভীত নড়ে গেছে।
বক্তারা বিএনপির যেসব নেতাকর্মীকে গ্রেপ্তার করা হয়েছে অবিলম্বে তাদের মুক্তির জোর দাবি জানান।
প্রতিবাদ মিছিল ও সমাবেশে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন সুজাত তালুকদার, আমীর আহমদ, রিপন মিয়া, এরশাদ আহমদ, কাওছার আহমদ জুম্মান, মো. নুর আহমদ, আকিব, সালমান, ইমন, সাজ্জাদ প্রমুখ। বিজ্ঞপ্তি

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain