রোটারী ক্লাব অব সিলেট সেন্ট্রালের ৪৪ তম অভিষেক সম্পন্ন

রিপোর্টার নামঃ
  • রবিবার, ৩০ জুলাই, ২০২৩
  • ৫৫ বার পড়া হয়েছে

অনুসন্ধান নিউজ :: মেট্রোপলিটন ইউনিভার্সিটি সিলেট এর ভাইস-চ্যান্সেলর অধ্যাপক ড. মোহাম্মদ জহিরুল হক বলেছেন, রোটারিয়ানরা সব সময় আর্তমানবতার কল্যাণে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। কোনো প্রতিদান নয়, মানুষ হিসেবে মানুষের সেবা করার মনোভাব থেকেই তারা এ কাজ করে থাকেন। রোটারিয়ানরা তাদের কর্মের মাধ্যমে মানুষের ভালোবাসা অর্জন করেছেন। তারা নিজেদের উপার্জিত টাকা দিয়ে অসহায় মানুষের জীবনমান উন্নয়নে জন্য কাজ করে যাচ্ছেন।
তিনি আরো বলেন, মানবতার কল্যাণে রোটারিয়ানদের বিশ্বজুড়ে সুখ্যাতি রয়েছে। প্রাকৃতিক দূর্যোগে মানুষের কল্যাণে পাশে দাঁড়িয়েছেন রোটারিয়ানরা। সিলেটের ভয়াবহ বন্যায় ক্ষতিগ্রস্তদের জন্য মানবিক সহায়তা কর্মকান্ডে রোটারি ক্লাবগুলো প্রশংসনীয় অবদান রেখেছে। সরকারের পাশাপাশি সেবামূলক কর্মকান্ডে সকলকে এগিয়ে আসার আহবান জানান।
তিনি রোটারি ক্লাব অব সিলেট সেন্ট্রালের কর্মকান্ডের ভূয়সী প্রশংসা করেন এবং আর্থ মানবতার কল্যাণে কাজ অব্যাহত রাখার অনুরোধ জানান।
তিনি শনিবার (২৯ জুলাই) রাতে নগরীর জেলরোডস্থ একটি অভিজাত হোটেলের হলরুমে ঐতিহ্যবাহী রোটারী ক্লাব অব সিলেট সেন্ট্রালের ৪৪তম অভিষেক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন ডিস্ট্রিক্ট গভর্নর রোটারিয়ান ইঞ্জিনিয়ার মো. মতিউর রহমান এম পিএইচএফ এমডি। সম্মানিত অতিথির বক্তব্য রাখেন ডিস্ট্রিক্ট ফাস্ট লেডী পিপি সামিনা ইসলাম, ডিস্ট্রিক্ট গভর্নর ইলেক্ট এ.এইচ.এম ফয়সল আহমেদ এমপিএইচএফ।
ইনকামিং প্রেসিডেন্ট আফসার উদ্দিন আহমদ পিএইচএফ এর সভাপতিত্বে ও অভিষেক অনুষ্ঠানের চেয়ারম্যান রোটারিয়ান পিপি মোহাম্মদ শামসুদ্দিন পিএইচএফ এবং বিদায়ী ক্লাব প্রেসিডেন্ট রোটারিয়ান পিপি বিকাশ কান্তি দাস পিএইচএফ এর যৌথ পরিচালনায় অভিষেক অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন এসাইন এসিস্ট্যান্ট গভর্নর রোটারিয়ান পিপি মোহাম্মদ আলাউদ্দিন সাব্বির, এসাইন ডেপুটি গভর্নর রোটারিয়ান পিপি শামসুল আমিন রাকি, এরিয়া এডভাইসার পিপি হানিফ মোহাম্মদ, এরিয়া ডাইরেক্টর রোটারিয়ান পিপি এ কে এম শামসুল হক দিপু পিএইচএফ, জোনাল কোর্ডিনেটর (কুশিয়ারা জোন) রোটারিয়ান পিপি মো. কাওসার হুসাইন শাহীন সহ ক্লাবের পিপি প্রমুখ।
প্রধান অতিথির জীবনবৃত্তান্ত পাঠ করেন রোটারিয়ান পিপি মো. নজরুল ইসলাম পিএইচএফ, ভোট অব থেকস প্রদান করেন রোটারিয়ান পিপি মো. সিদ্দিকুর রহমান পিএইচএফ। বিজ্ঞপ্তি

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain