শিরোনাম :

টিভি ক্যামেরা সাংবাদিকদের রেইনকোট উপহার দিল আনোয়ার ফাউন্ডেশন

রিপোর্টার নামঃ
  • বুধবার, ৯ আগস্ট, ২০২৩
  • ৫২ বার পড়া হয়েছে

অনুসন্ধান নিউজ :: সিলেটে কর্মরত বিভিন্ন টেলিভিশন চ্যানেলের ক্যামেরা পার্সনদের মধ্যে আনোয়ার ফাউন্ডেশন ইউকের পক্ষ থেকে রেইন কোট প্রদান করা হয়েছে। গতকাল মংগলবার সিলেট নগরীর একটি রেস্তোরায় টেলিভিশন সাংবাদিকদের সংগঠন ” টিভি ক্যামেরা জার্নালিস্ট এসোসিয়েশন ( টিসিজেএ) “এর সদস্যদের মধ্যে এই উপহার সামগ্রী প্রদান করা হয়। অব্যাহত বৃষ্টিতে ক্যামেরা পার্সনদের কাজের সুবিধার্তে দেওয়া এই রেইনকোট পেয়ে আনোয়ার ফাউন্ডেশনের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন টিসিজেএ’র সদস্যরা।

উপহার প্রদান অনুষ্ঠানে সভাপতিত্ব করেন টিসিজেএ সিলেট’র সভাপতি সময় টেলিভিশনের সিনিয়র ক্যামেরাপার্সন দিঘেন সিংহ। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট জেলা প্রেসক্লাবের সাধারন সম্পাদক, বাংলাদেশ প্রতিদিন পত্রিকার ব্যুরো চীফ ও সিলেট ভিউ সম্পাদক শাহ দিদার আলম চৌধুরী নবেল। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট প্রেসক্লাবের সাবেক সভাপতি, সময় টেলিভিশন সিলেটের ব্যুরো প্রধান ইকরামুল কবির। এছাড়াও উপস্থিত ছিলেন আনোয়ার ফাউন্ডেশন ইউকের বাংলাদেশ প্রতিনিধি লিমন আহমদ ও কয়েস ফাউন্ডেশনের চেয়ারম্যান ইউকে প্রবাসী কয়েস আহমদ।

করোনাকালীন সময় ও বাইশের বন্যায় দুর্গত মানুষের পাশে দাঁড়িয়ে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছিল ইউকে ভিত্তিক চ্যারিটি ফাউন্ডেশন আনোয়ার ফাউন্ডেশন। ধারাবাহিক কার্যক্রমের অংশ হিসেবে এবার ক্যামেরার পেছনে কাজ করা মুলধারার গনমাধ্যম কর্মীদের পাশে দাড়ালো এই ফাউন্ডেশন। অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথিরা প্রবাস থেকে দেশের সাংবাদিকতাকে এগিয়ে নেওয়ার এই প্রয়াসের ভুয়সী প্রশংসা করেন। সংস্থার চেয়ারম্যান আনোয়ার মিয়া ও পরিচালক রেহানা বেগমের প্রতিও কৃতজ্ঞতা প্রকাশ করেন তারা।

অনুষ্ঠানে বিভিন্ন টেলিভিশনে কর্মরত ৩০ জন সংবাদকর্মীকে এই উপহার প্রদান করা হয়। বেসরকারি টেলিভিশন চ্যানেল আরটিভি’র সিলেট প্রতিনিধি হাসান মো.শামীমের উপস্থাপনায় আয়োজিত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন টিসিজেএ’র সাধারন সম্পাদক এটিএন বাংলার ক্যামেরা পার্সন ইকবাল মুন্সি,চ্যানেল আই এর সূবর্না হামিদ,ডিবিসির মোজাম্মেল হক,এখন টেলিভিশনের অনিল পাল ও সেলিম মিয়া,চ্যানেল এস এর শামীম হোসাইন ও আনন্দ টিভির টুনু তালুকদার, সিলেট ভিউয়ের আহমেদ রুবেল প্রমুখ।

গনমাধ্যম কর্মীদের কাজের পরিবেশকে আরো সুন্দর করতে আগামীতেও এভাবে পাশে থাকবে আনোয়ার ফাউন্ডেশন এমনটাই প্রত্যাশা ব্যক্ত করেন সংস্থার বাংলাদেশ প্রতিনিধি লিমন আহমেদ।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain