শিরোনাম :

চেয়ারম্যান মনফর আলীর রুহের মাগফেরাত কামনায় আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

রিপোর্টার নামঃ
  • সোমবার, ১৪ আগস্ট, ২০২৩
  • ২২৮ বার পড়া হয়েছে

অনুসন্ধান নিউজ :: সিলেট সদর উপজেলা ১নং জালালাবাদ ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মরহুম মোঃ মনফর আলীর স্মরণে ১নং জালালাবাদ ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান মোহাম্মদ ওবায়দুল্লাহ ইসহাক উদ্যোগে আজ সোমবার (১৪ই আগষ্ট) দুপুরের ১নং জালালাবাদ ইউনিয়ন পরিষদ এর হল রোমে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। ২নং ওয়ার্ডের ইউপি সদস্য মুজাহিদ আলীর সভাপতিত্বে ও ১ নং জালালাবাদ ইউনিয়ন পরিষদের সচিব তাজ উদ্দিনের পরিচালনায়

এ সময় আলোচনা সভা ও দোয়া মাহফিল উপস্থিত ছিলেন, বীর মুক্তিযোদ্ধা আসুক আলী, ৪ নং ওয়ার্ডের সদস্য আব্দুল করিম, ১ নং ওয়ার্ডের সদস্য আব্দুস ছালাম, ১, ২ ও ৩ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা সদস্য খাবেরু বেগম আপিয়া, ৪,৫ ও ৬নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা সদস্য হাসনা বেগম, সিলেট সদর উপজেলা ছাত্রলীগের প্রস্তবিত সহ সভাপতি আশরাফ সিদ্দিক ফাহিম , ৮নং ওয়ার্ডের সাবেক সদস্য মোঃ জইন উদ্দিন, সমাজসেবক মোঃ তৈমছু আলী, আব্দুল করিম, মোঃ আনফর আলী, মো: আব্দুর করিম দাফাদারসহ অন্যান্য নেবৃন্দ উপস্থিত ছিলেন।

১নং জালালাবাদ ইউনিয়ন পরিষদ এর চেয়ারম্যান মোহাম্মদ ওবায়দুল্লাহ ইসহাক তিনি উপজেলা পরিষদ জরুরি সভার কারণে তিনি সাবেক চেয়ারম্যান মরহুম মোঃ মনফর আলীর স্মরণে আলোচনা সভা ও দোয়া মাহফিলে তিনি মোবাইলে মাধ্যোমে দোয়া অংশগ্রহণ করেন।

আলোচনা সভা শেষে দোয়ায় ৭৫ এর ১৫ আগস্ট স্বপরিবারে বঙ্গবন্ধুসহ সকল শহীদ ও ১নং জালালাবাদ ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মরহুম মোঃ মনফর আলীর রুহের মাগফেরাত কামনা করে দোয়া ও মোনাজাত করা হয। দোয়া পরিচালনা করেন মাওলানা ফয়জুর রহমান।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain