শিরোনাম :

সিলেটের সাংবাদিক বাদরুর রহমান বাবর এর মায়ের মৃত্যু-দাফন সম্পন্ন

রিপোর্টার নামঃ
  • বৃহস্পতিবার, ১৭ আগস্ট, ২০২৩
  • ৮০ বার পড়া হয়েছে

অনুসন্ধান নিউজ :: বাংলাভিশন টেলিভিশন এর সিলেটের সাবেক ক্যামেরা পার্সন ও বর্তমান এশিয়ান টিভির সিলেট বিভাগীয় ক্যামেরা পার্সন সাংবাদিক বদরুর রহমান বাবর মাতার জানাযা বৃহস্পতিাবর বাদ জুহর নগরীর নয়া সড়ক জামে মসদিদে অনুষ্ঠিত হয়েছে। জানাযা শেষে মানিকপীর কবরস্থানে দাফন সম্পন্ন হয়। এর আগে, বুধবার (১৬আগষ্ট) রাতে সিলেটের বেসরকারি হাসপাতালে চিকিৎসাদিন অবস্থায় ইন্তেকাল করেন। মৃত্যুকালে মরহুম আছমা খানম বয়স হয়েছিল (৭০) তিনি ৪ পুত্র, এক কন্যা সন্তান সহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

তিনির মৃত্যুতে বৃহত্তর সিলেট সাংবাদিক নেতৃবৃন্দ গভীর শোক প্রকাশ করেছেন। এক শোকবার্তায় শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সহানুভূতি ও সমবেদনা জ্ঞাপন করেন। এ সময় অন্যান্য নেতৃবৃন্দ তিনির বিদেহী আত্মার প্রতি গভীর শোক ও শ্রদ্ধা নিবেদন জানান এবং স্বজনদের ধৈর্য্য ধারণের শক্তি দানের জন্য মহান সৃষ্টিকর্তার কাছে প্রার্থনা করা হয়।

সাংবাদিক বাদরুর রহমান বাবর বলেন, দীর্ঘদিন অসুস্থ হয়ে তার মা হসপিটাল ভর্তি ছিলেন। কয়েকদিন আইসিইউতে থাকার পর তার মা বুধবার (১৬আগষ্ট) রাতে সিলেটের বেসরকারি হাসপাতালে চিকিৎসাদিন অবস্থায় ইন্তেকাল করেন। উপস্থিত সকলের কাছে মায়ের জন্য দোয়া কামনা করেন তিনি।

 

 

 

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain