শিরোনাম :
জাতিসংঘ সাধারণ পরিষদের অধিবেশনে যা বললেন পররাষ্ট্র উপদেষ্টা ডেঙ্গুর সংক্রমণ হচ্ছে, এটাই আমাদের চিন্তার বিষয় : উপদেষ্টা নিউইয়র্কে পৌঁছেছেন ড. মুহাম্মদ ইউনূস ছাত্রদল নেতা শাকিলের মায়ের ইন্তেকাল, মদন মোহন কলেজ ছাত্রদলের শোক সিলেটে ট্রাফিক পুলিশের অভিযান-আইনানুগ ব্যবস্থা গ্রহণ সিলেটে জব্দ অর্ধ কোটি টাকার ভারতীয় চিনি ও মহিষ এমসি’র ছাত্রাবাসে ছাত্রলীগের গণধর্ষণের ৪ বছর, থমকে আছে বিচারকাজ মৌলভীবাজারের কুলাউড়ায় জামায়াতের ঢেউটিন বিতরণ ব্যাটারি চালিত যানবাহনের হয়রানি-উচ্ছেদ বন্ধ করুন: সমাজতান্রিক শ্রমিক ফ্রন্ট সিলেটে পুলিশের দেওয়া সময় শেষ হচ্ছে আজ, কাল থেকে ক ঠো র অভিযান

৮নং ওয়ার্ডেস্থ নতুন বাজারের পুকুর সংস্কারের জন্য পরিদর্শন করেন-কাউন্সিলর জগদীশ

রিপোর্টার নামঃ
  • শুক্রবার, ১০ নভেম্বর, ২০২৩
  • ৭৭ বার পড়া হয়েছে

অনুসন্ধান নিউজ :: গ্রিন ক্লিন স্মার্ট ওয়ার্ড ছিলো তার অন্যতম নির্বাচনী প্রতিশ্রুতি। সেই প্রতিশ্রুতি বাস্তবায়নের লক্ষে কাজ শুরু করেছেন ৮নং ওয়ার্ডের কাউন্সিলর জগদীশ দাস। সিলেট সিটি কর্পোরেশনের অন্তভূক্ত নগরীর ৮নং ওয়ার্ডস্থ নতুন বাজার এলাকার একটি পুকুর সংরক্ষণ ও সৌন্দর্য বৃদ্ধির লক্ষ্য পুকুর পরিদর্শণ করা হয়েছে। আজ ১০ অক্টোবর শুক্রবার সকালে পুকুরটি পরিদর্শন করেন ৮নং ওয়ার্ডের কাউন্সিলর জগদীশ দাস ।
এসময় উপস্থিত ছিলেন, সিলেট সিটি কর্পোরেশনের চিফ ইঞ্জিয়ার নুর আজিজ, ৩৭ নং ওয়ার্ডের কাউন্সিলর মো: রিয়াজ মিয়া,সহ এলাকার মুরব্বগণ ও সিলেট সিটি কর্পোরেশনের বিভিন্ন কর্মকর্তা উপস্থিত ছিলেন।

পরিদর্শণ কালে কাউন্সিলর জগদীশ দাস বলেন, সিলেট সিটি কর্পোরেশনের সার্বিক তত্ত্বাবধানে ও সহযোগিতায় এ সৌন্দর্য বাড়াতে ও পুকুরগুলো সংরক্ষণ করতে আমরা এই উদ্যোগ নিয়েছি। আশা করছি অল্প সময়ের মধ্যে কাজ শুরু করা হবে । তিনি আরোও বলেন তবেই পুকুরের পাড় ও ঘাট নির্মাণ, সৌন্দর্য বর্ধনের বিভিন্ন আলোকসজ্জার বাতি লাগানো। এ বিষয় আমাদের মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী খবই আন্তরিক।

এ সময় এলকাবাসী জানান ,পুকুরের কাজ পরিদর্শণ করতে আসায় ও পুকুর সংরক্ষণ এবং সৌন্দর্য বৃদ্ধির উদ্যোগ নেওয়া সিলেট সিটি কর্পোরেশনকে স্বাগত ও অভিনন্দন জানানো হয়। পাশাপাশি পুকুরের পাড় ও ঘাট নির্মাণ, সৌন্দর্য বর্ধনের জন্য সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী ও কাউন্সিলর জগদীদ দাসকে অভিনন্দন জানিয়ে কৃতজ্ঞতা প্রকাশ করা হয়।

 

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain