শিরোনাম :
বড়লেখা উপজেলা নির্বাচন বর্তমান মাঠ জরিপে এগিয়ে সোয়েব আহমেদ সিলেটে শিলাবৃষ্টি ও ঝড়ে ৯০ ভাগ টিনের ঘর ক্ষতিগ্রস্ত ক্ষতিগ্রস্তদের মাঝে গোলাপগঞ্জ সোসাইটি অব মিশিগান ইউএসএ এর ডেউটিন বিতরণ আগামী ৮ এপ্রিলের দিন হবে রাতের মতো! সতর্কতা জারি জাতীয় গণমাধ্যম কমিশনের উদ্যোগে এতিমদের মধ্যে ঈদের পোশাক বিতরণ বালাগঞ্জ ও ওসমানীনগরের ৪৯০টি পরিবারের এস ও এস শিশু পল্লী সিলেটের ঈদ খাদ্য সামগ্রী বিতরণ সিলেটে শিলাবৃষ্টির সাথে বাড়বে তাপমাত্রা ৯নং ওয়ার্ডে খাদ্য সামগ্রী বিতরণ গরীব অসহায় মানুষের পাশে থেকেতাদের সেবা করাই প্রকৃত ধর্ম-মোঃ মখলিছুর রহমান কামরান সিলেট জেলা প্রেসক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত যুক্তরাজ্য স্বেচ্ছাসেবক দলের আলোচনা সভা ও ইফতার মাহফিল সম্পন্ন

ভারতে বহুতল ভবনে ভয়াবহ আগুন, নিহত ৯

রিপোর্টার নামঃ
  • সোমবার, ১৩ নভেম্বর, ২০২৩
  • ১০৯ বার পড়া হয়েছে

আন্তর্জাতিক ডেস্ক :: ভারতের তেলেঙ্গনা অঙ্গরাজ্যের রাজধানী হায়দ্রাবাদের এক বহুতল ভবনে ভয়াবহ অগ্নিকাণ্ড হয়েছে। আজ সোমবারের এ ঘটনায় অন্তত নয়জন নিহত হয়েছে। দেশটির পুলিশের বরাত দিয়ে এ তথ্য জানিয়েছে এনডিটিভি।

প্রতিবেদনে বলা হয়েছে, বহুতল ভবনটির নিচতলায় প্রথমে আগুন ধরে। সেখানে কয়েক ড্রাম কেমিক্যাল রাখা ছিল। এরপরেই আগুন ভবনের বিভিন্ন তলায় ছড়িয়ে পড়ে। স্থানীয় ফায়ার ডিপার্টমেটের একজন সিনিয়র কর্মকর্তা বলেছেন, এখন পর্যন্ত ভবন থেকে ২০ জনকে উদ্ধার করা হয়েছে। হতাহতের বেশিরভাগই ওই ভবনে প্রথম ও দ্বিতীয়তলায় ভাড়াটিয়া হিসেবে ছিলেন।

তবে তৃতীয় ও চতুর্থ তলায় থাকা বাসিন্দারা সামান্য আহত হয়েছেন বলে প্রতিবেদনে বলা হয়েছে। ওই ভবনের মালিকের নাম রমেশ জয়সাল। ঘটনার পর থেকেই তিনি পলাতক আছেন। তিনি ভবনের নিচতলাকে ক্যান ও তেলের ড্রামের গোডাউন হিসেবে ব্যবহার করে আসছিলেন।

এনডিটিভির প্রতিবেদনে আরও বলা হয়েছে, উদ্ধার অভিযানের সময় উদ্ধারকর্মীরা ভবন থেকে এক নারী ও শিশুর জীবন বাঁচিয়েছেন।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain