শিরোনাম :
জাতিসংঘ সাধারণ পরিষদের অধিবেশনে যা বললেন পররাষ্ট্র উপদেষ্টা ডেঙ্গুর সংক্রমণ হচ্ছে, এটাই আমাদের চিন্তার বিষয় : উপদেষ্টা নিউইয়র্কে পৌঁছেছেন ড. মুহাম্মদ ইউনূস ছাত্রদল নেতা শাকিলের মায়ের ইন্তেকাল, মদন মোহন কলেজ ছাত্রদলের শোক সিলেটে ট্রাফিক পুলিশের অভিযান-আইনানুগ ব্যবস্থা গ্রহণ সিলেটে জব্দ অর্ধ কোটি টাকার ভারতীয় চিনি ও মহিষ এমসি’র ছাত্রাবাসে ছাত্রলীগের গণধর্ষণের ৪ বছর, থমকে আছে বিচারকাজ মৌলভীবাজারের কুলাউড়ায় জামায়াতের ঢেউটিন বিতরণ ব্যাটারি চালিত যানবাহনের হয়রানি-উচ্ছেদ বন্ধ করুন: সমাজতান্রিক শ্রমিক ফ্রন্ট সিলেটে পুলিশের দেওয়া সময় শেষ হচ্ছে আজ, কাল থেকে ক ঠো র অভিযান

সুনামগঞ্জে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহীর প্রাণ

রিপোর্টার নামঃ
  • শুক্রবার, ১৭ নভেম্বর, ২০২৩
  • ৫২ বার পড়া হয়েছে

নিউজ ডেস্ক :: সুনামগঞ্জের দিরাইয়ে সড়ক দুর্ঘটনায় মাহবুব আলম চৌধুরী (৩৩) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। নিহত মাহবুব শাল্লা উপজেলার শাল্লা গ্রামের মৃত গিয়াস উদ্দিন চৌধুরীর ছেলে।

গত বৃহস্পতিবার রাত ৯টার দিকে দিরাই-মদনপুর সড়কের দিরাই ফায়ার সার্ভিস সংলগ্ন এলাকায় এ দুর্ঘটনা ঘটে। তবে কীভাবে তিনি দুর্ঘটনাকবলিত হন তা নিশ্চিত হওয়া যায়নি।

স্থানীয়রা জানান, বৃহস্পতিবার রাত ৯টার দিকে দিরাই-মদনপুর সড়কের দিরাই ফায়ার সার্ভিস সংলগ্ন এলাকায় দুর্ঘটনাকবলিত একটি মোটরসাইকেল ও এক আরোহীকে পড়ে থাকতে দেখে ফায়ার সার্ভিসে খবর দেন তারা। খবর পেয়ে ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থলে আসেন। সেখান থেকে ফায়ার সার্ভিসের কর্মীরা মাহবুব আলম চৌধুরীকে উদ্ধার করে দিরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন। সেখানে কর্তব্যরত চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষা করে তাকে মৃত ঘোষণা দেন। তবে দুর্ঘটনাটি কীভাবে ঘটলো তা কেউ নিশ্চিত করতে পারেননি।

স্থানীয় ব্যবসায়ী নিশি দাস জানান, মাহবুব আমাদের ন্যায় দিরাই-মদনপুর সড়কের কর্ণগাঁও বাজারে আয়মান ফার্মেসী নামে একটি ওষুধের দোকান দিয়ে ব্যবসা করতেন। সে স্ত্রী ও ৪ বছর বয়সী ছেলেকে নিয়ে দিরাই পৌর সদরের মজলিশপুর গ্রামে বসবাস করতেন। অন্যান্য দিনের ন্যায় বৃহস্পতিবার রাতে ফার্মেসী বন্ধ করে নিজের মোটরসাইকেলে বাসায় ফিরছিলেন। ফেরার পথে সে দুর্ঘটনায় পতিত হতে পারেন।

 

দিরাই ফায়ার সার্ভিসের স্টেশন ইনচার্জ মো. মোছা ভূঁইয়া বলেন, পথচারীদের মাধ্যমে খবর পেয়ে আমরা ঘটনাস্থলে আসি। ঘটনাস্থল থেকে তৎক্ষনাৎ আহত মোটরসাইকেল আরোহীকে উদ্ধার করে দিরাই হাসপাতালে নিয়ে যাই।

দিরাই থানার অফিসার ইনচার্জ (ওসি) কাজী মোক্তাদির হোসেন বলেন, ঘটনাস্থল থেকে দুর্ঘটনাকবলিত মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে। নিহত যুবকের মরদেহ সুনামগঞ্জ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। তবে কীভাবে দুর্ঘটনা ঘটেছে তা এখনো জানা যায়নি। আমরা ঘটনার কারণ উদঘাটনে কাজ করছি।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain