শিরোনাম :
জাতিসংঘ সাধারণ পরিষদের অধিবেশনে যা বললেন পররাষ্ট্র উপদেষ্টা ডেঙ্গুর সংক্রমণ হচ্ছে, এটাই আমাদের চিন্তার বিষয় : উপদেষ্টা নিউইয়র্কে পৌঁছেছেন ড. মুহাম্মদ ইউনূস ছাত্রদল নেতা শাকিলের মায়ের ইন্তেকাল, মদন মোহন কলেজ ছাত্রদলের শোক সিলেটে ট্রাফিক পুলিশের অভিযান-আইনানুগ ব্যবস্থা গ্রহণ সিলেটে জব্দ অর্ধ কোটি টাকার ভারতীয় চিনি ও মহিষ এমসি’র ছাত্রাবাসে ছাত্রলীগের গণধর্ষণের ৪ বছর, থমকে আছে বিচারকাজ মৌলভীবাজারের কুলাউড়ায় জামায়াতের ঢেউটিন বিতরণ ব্যাটারি চালিত যানবাহনের হয়রানি-উচ্ছেদ বন্ধ করুন: সমাজতান্রিক শ্রমিক ফ্রন্ট সিলেটে পুলিশের দেওয়া সময় শেষ হচ্ছে আজ, কাল থেকে ক ঠো র অভিযান

সিলেটে ছাত্রলীগ কর্মীকে হত্যার ঘটনায় আটক ২

রিপোর্টার নামঃ
  • মঙ্গলবার, ২১ নভেম্বর, ২০২৩
  • ৫১ বার পড়া হয়েছে

নিউজ ডেস্ক :: সিলেট নগরের বালুচরে এক ছাত্রলীগ কর্মীকে কুপিয়ে হত্যার ঘটনায় দুইজনকে আটক করেছে পুলিশ। নগরের পৃথক স্থান থেকে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। আটকের বিষয়টি নিশ্চিত করেছেন সিলেট মেট্টোপলিটন পুলিশ (এসএমপি) এর উপ-পুলিশ কমিশনার (উত্তর) আজবাহার আলী শেখ।

আটককৃতরা হলেন বাচ্চু মিয়ার পুত্র রনি(২১) ও কামাল মিয়ার পুত্র মামুন মজুমদার (২৮)। তারা দুজনেই সিলেট জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও সিলেট সিটি কর্পোরেশনের ৩৬ নম্বর ওয়ার্ড কাউন্সিলর হিরন মাহমুদ নিপু গ্রুপের কর্মী।

প্রসঙ্গত, নগরের বালুচরের টিবি গেট এলাকায় গতকাল সোমবার রাত ১২টার দিকে ছাত্রলীগ কর্মী আরিফের উপর হামলা হয়। মঙ্গলবার রাত দেড়টার দিকে হাসপাতালে তার মৃত্যু হয়। প্রাণ হারানো ১৯ বছর বয়সী আরিফ আহমদ নগরের টিবি গেট এলাকার বাসিন্দা। তিনি ছাত্রলীগ সিলেট জেলা কমিটির সভাপতি নাজমুল ইসলাম গ্রুপের কর্মী।

স্থানীয়রা জানায়, নগরের বালুচরে ছাত্রলীগের দুই গ্রুপের মধ্যে বেশ কিছুদিন ধরে বিরোধ চলছিল। এর জেরে রাত ১২টার দিকে আরিফকে এলোপাতাড়ি কুপিয়ে ফেলে যায় দুর্বৃত্তরা। পরে স্থানীয়দের সহযোগিতায় তাকে সিলেট এম এ জি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় রাত দেড়টার দিকে মারা যান আসিফ।

এদিকে আরিফের পরিবার সূত্রে জানা যায়, ৪ থেকে ৫ দিন আগেও হামলার শিকার হন আরিফ। এ ঘটনায় সোমবার বিকেলে থানায় জিডিও (জেনারেল ডায়েরি) করেন তিনি। জিডি করে ফেরার কয়েক ঘণ্টা পরই হামলা করা হয় তার উপর।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain