শিরোনাম :
জাতিসংঘ সাধারণ পরিষদের অধিবেশনে যা বললেন পররাষ্ট্র উপদেষ্টা ডেঙ্গুর সংক্রমণ হচ্ছে, এটাই আমাদের চিন্তার বিষয় : উপদেষ্টা নিউইয়র্কে পৌঁছেছেন ড. মুহাম্মদ ইউনূস ছাত্রদল নেতা শাকিলের মায়ের ইন্তেকাল, মদন মোহন কলেজ ছাত্রদলের শোক সিলেটে ট্রাফিক পুলিশের অভিযান-আইনানুগ ব্যবস্থা গ্রহণ সিলেটে জব্দ অর্ধ কোটি টাকার ভারতীয় চিনি ও মহিষ এমসি’র ছাত্রাবাসে ছাত্রলীগের গণধর্ষণের ৪ বছর, থমকে আছে বিচারকাজ মৌলভীবাজারের কুলাউড়ায় জামায়াতের ঢেউটিন বিতরণ ব্যাটারি চালিত যানবাহনের হয়রানি-উচ্ছেদ বন্ধ করুন: সমাজতান্রিক শ্রমিক ফ্রন্ট সিলেটে পুলিশের দেওয়া সময় শেষ হচ্ছে আজ, কাল থেকে ক ঠো র অভিযান

সিলেটের নির্বাচনী পরিবেশ পর্যবেক্ষণের দায়িত্বে ৩ কর্মকর্তা

রিপোর্টার নামঃ
  • বুধবার, ২২ নভেম্বর, ২০২৩
  • ৭৩ বার পড়া হয়েছে

নিউজ ডেস্ক :: সিলেট জেলার ৬টি সংসদীয় নির্বাচনী আসন পর্যবেক্ষণে ৩ জন কর্মকর্তা নিয়োজিত করেছেন জেলা প্রশাসক ও রিটার্নিং কর্মকর্তা শেখ রাসেল হাসান।

এই তিন কর্মকর্তা হলেন- সিলেট অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) এ. এস. এম কাসেম (সিলেট-১ ও ২ আসন), অতিরিক্ত জেলা প্রশাসক (উন্নয়ন ও মানবসম্পদ ব্যবস্থাপনা) মো. হারুন-অর-রশিদ (সিলেট-৩ ও ৪ আসন) এবং অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) হোসাইন মো. আল-জুনায়েদ (সিলেট-৫ ও ৬)।

রবিবার (১৯ নভেম্বর) জারিকৃত সিলেট জেলা প্রশাসনের এক অফিস আদেশ সূত্রে এসব তথ্য জানা গেছে।

অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট ইমরুল হাসান মঙ্গলবার (২১ নভেম্বর) বলেন- দ্বাদশ সংসদ নির্বাচন সুষ্ঠু করতে ভোটের দিন (৭ জানুয়ারি) পর্যন্ত দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তারা নিজ নিজ দায়িত্বপ্রাপ্ত এলাকার উপজেলা নির্বাহী কর্মকর্তাদের সঙ্গে সমন্বয় করে নজরদারি অব্যাহত রাখবেন।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain