শিরোনাম :
জাতিসংঘ সাধারণ পরিষদের অধিবেশনে যা বললেন পররাষ্ট্র উপদেষ্টা ডেঙ্গুর সংক্রমণ হচ্ছে, এটাই আমাদের চিন্তার বিষয় : উপদেষ্টা নিউইয়র্কে পৌঁছেছেন ড. মুহাম্মদ ইউনূস ছাত্রদল নেতা শাকিলের মায়ের ইন্তেকাল, মদন মোহন কলেজ ছাত্রদলের শোক সিলেটে ট্রাফিক পুলিশের অভিযান-আইনানুগ ব্যবস্থা গ্রহণ সিলেটে জব্দ অর্ধ কোটি টাকার ভারতীয় চিনি ও মহিষ এমসি’র ছাত্রাবাসে ছাত্রলীগের গণধর্ষণের ৪ বছর, থমকে আছে বিচারকাজ মৌলভীবাজারের কুলাউড়ায় জামায়াতের ঢেউটিন বিতরণ ব্যাটারি চালিত যানবাহনের হয়রানি-উচ্ছেদ বন্ধ করুন: সমাজতান্রিক শ্রমিক ফ্রন্ট সিলেটে পুলিশের দেওয়া সময় শেষ হচ্ছে আজ, কাল থেকে ক ঠো র অভিযান

তফশিল পেছানোর সুযোগ আছে: সিলেটে ইসি আনিছুর

রিপোর্টার নামঃ
  • বৃহস্পতিবার, ২৩ নভেম্বর, ২০২৩
  • ৬০ বার পড়া হয়েছে

নিউজ ডেস্ক :: নির্বাচন কমিশনার আনিছুর রহমান বলেছেন, বিএনপি যদি নির্বাচনে আসে সেক্ষেত্রে তফশিল পেছানোর সুযোগ আছে৷ পাশাপাশি চলমান রাজনৈতিক কর্মসূচি এখন পর্যন্ত নির্বাচনী পরিবেশ বিঘ্ন করেনি বলে দাবি করেন তিনি৷

 

বৃহস্পতিবার (২৩ নভেম্বর) বিকেলে সিলেট ও সুনামগঞ্জের প্রশাসনের উওরধনত কর্মকর্তাদের সাথে সভা শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

সিলেটের জেলা প্রশাসক কার্যালয় অনুষ্ঠিত এই বৈঠকে দুই জেলার রিটার্নিং কর্মকর্তা, সহকারী রিটার্নিং কর্মকর্তা, র‍্যাব, পুলিশ, বিজিবির দায়িত্বশীলরা উপস্থিত ছিলেন।

এ সময় নির্বাচন কমিশনার বলেন, শতভাগ রাজনৈতিক দল কখনো নির্বাচনে আসেনি। যদি অধিকাংশ দল অংশ নেয় সেখানেই নির্বাচনী আমেজ থাকে৷ তবে সব রাজনৈতিক দলকে নির্বাচনে অংশ গ্রহণের আহ্বান আগেও ছিলো এখনো আছে।

বিএনপি না এলে কোনো প্রভাব পড়বে কি জানতে চাইলে তিনি বলেন, নির্বাচন কারো জন্য অপেক্ষা করবে না, হয়ে যাবে। সাংবিধানিক বাধ্যবাধকতার জন্য নির্বাচন করতে হবে।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain