শিরোনাম :
সিলেটে জব্দ অর্ধ কোটি টাকার ভারতীয় চিনি ও মহিষ এমসি’র ছাত্রাবাসে ছাত্রলীগের গণধর্ষণের ৪ বছর, থমকে আছে বিচারকাজ মৌলভীবাজারের কুলাউড়ায় জামায়াতের ঢেউটিন বিতরণ ব্যাটারি চালিত যানবাহনের হয়রানি-উচ্ছেদ বন্ধ করুন: সমাজতান্রিক শ্রমিক ফ্রন্ট সিলেটে পুলিশের দেওয়া সময় শেষ হচ্ছে আজ, কাল থেকে ক ঠো র অভিযান যে কারণে ভারতে ইলিশ যাচ্ছে, জানালেন উপদেষ্টা ফরিদা আখতার জেলা যুবদলের নেতৃবৃন্দের প্রতি আব্দুল্লাহ আল মামুনের কৃতজ্ঞতা প্রকাশ, বিভিন্ন মহলের শুভেচ্ছা নেতাদের আশ্বাসে আমরণ অনশন ভঙ্গ করেন সিলেট যুবদলে পদবঞ্চিতরা গহরপুর ব্লাড ফাইটার্স এর প্রবাসী সদস্যদের সম্মাননা স্মারক প্রদান সিলেটে জামেয়া মোহাম্মদিয়া সিলেটের হযরত বিলাল (রাঃ) জামে মসজিদ উদ্বোধন

চা-মঙ্গল পর্যটন শিল্প সমবায় সমিতি’র নিবন্ধন পূর্বপ্রশিক্ষণ প্রদান

রিপোর্টার নামঃ
  • শুক্রবার, ১ ডিসেম্বর, ২০২৩
  • ৫০ বার পড়া হয়েছে

অনুসন্ধান নিউজ :: শ্রীমঙ্গল উপজেলার উদ্যমী কিছু যুবকের সমন্বয়ে পর্যটন নগরীতে এই প্রথম পর্যটন শিল্প সমবায় সমিতিনিবন্ধন হতে যাচ্ছে। গতকাল বৃহস্পতিবার (৩০শে নভেম্বর) বিকেলে প্রস্তাবিত ‘চা-মঙ্গল পর্যটন শিল্প সমবায় সমিতি লি.’ এর উদ্যোক্তা সদস্যদের সমবায় সমিতি আইন, বিধি ও ব্যবস্থাপনা বিষয়ে নিবন্ধন পূর্বপ্রশিক্ষণ প্রদান করা হয়।
মৌলভীবাজার জেলা সমবায় কার্যালয়ের আয়োজনে এবং শ্রীমঙ্গল উপজেলা সমবায় কার্যালয়ের সহযোগিতায় সমিতি’র শ্রীমঙ্গল চৌমুহনার দেব মার্কেটস্থ সমিতি’র নিজস্ব কার্যালয়ে এ প্রশিক্ষণ প্রদান করা হয়।

উক্ত প্রশিক্ষণে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা সমবায় অফিসার মোহাম্মদ রহিম উদ্দিন তালুকদার।
আরো উপস্থিত ছিলেন সিলেট বিভাগে সংযুক্ত ৪০তম বিসিএস সমবায় ক্যাডারের কর্মকর্তা (সহকারী নিবন্ধক) মো. মোসলেহ উদ্দিন ও জনাব মুশাহিদুর রেজা চৌধুরী।

শ্রীমঙ্গল উপজেলা সমবায় অফিসার মোহাম্মদ আমিরুল ইসলাম সমিতি’র উদ্দেশ্য, কার্যাবলি, তহবিল ব্যবস্থাপনা ইত্যাদি বিষয়ে প্রশিক্ষণ প্রদান করেন। সমিতির প্রস্তাবিত সভাপতি – পবিত্র পাল, সম্পাদক – রাজিব সূত্র ধর ও কোষাধ্যক্ষ – রজত পুরকায়স্থ রাতুলসহ উপস্থিত সকল সদস্য সমবায় আইন, বিধি ও নীতিমালা মান্যপূর্বক সমবায়ভিত্তিক পর্যটন পরিচালনা করার অঙ্গীকার ব্যক্ত করেন। প্রস্তাবিত ‘চা-মঙ্গল পর্যটন শিল্প সমবায় সমিতি লি.’ সমবায়ভিত্তিক পর্যটন সেবায় আলোকবর্তিকা হিসেবে আবির্ভূত হবে বলে নিজেদের প্রত্যাশা ব্যক্ত করেন সমিতি’র উদ্যোক্তা সদস্যরা।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain