শিরোনাম :
সিলেটে জব্দ অর্ধ কোটি টাকার ভারতীয় চিনি ও মহিষ এমসি’র ছাত্রাবাসে ছাত্রলীগের গণধর্ষণের ৪ বছর, থমকে আছে বিচারকাজ মৌলভীবাজারের কুলাউড়ায় জামায়াতের ঢেউটিন বিতরণ ব্যাটারি চালিত যানবাহনের হয়রানি-উচ্ছেদ বন্ধ করুন: সমাজতান্রিক শ্রমিক ফ্রন্ট সিলেটে পুলিশের দেওয়া সময় শেষ হচ্ছে আজ, কাল থেকে ক ঠো র অভিযান যে কারণে ভারতে ইলিশ যাচ্ছে, জানালেন উপদেষ্টা ফরিদা আখতার জেলা যুবদলের নেতৃবৃন্দের প্রতি আব্দুল্লাহ আল মামুনের কৃতজ্ঞতা প্রকাশ, বিভিন্ন মহলের শুভেচ্ছা নেতাদের আশ্বাসে আমরণ অনশন ভঙ্গ করেন সিলেট যুবদলে পদবঞ্চিতরা গহরপুর ব্লাড ফাইটার্স এর প্রবাসী সদস্যদের সম্মাননা স্মারক প্রদান সিলেটে জামেয়া মোহাম্মদিয়া সিলেটের হযরত বিলাল (রাঃ) জামে মসজিদ উদ্বোধন

আধুনিক ও বিজ্ঞানভিত্তিক দেশ গড়ে তুলতে প্রধানমন্ত্রী একের পর এক পরিকল্পনা বাস্তবায়ন করে যাচ্ছেন-এডভোকেট রনজিত সরকার

রিপোর্টার নামঃ
  • শনিবার, ২ ডিসেম্বর, ২০২৩
  • ৪৩ বার পড়া হয়েছে

অনুসন্ধান নিউজ :: দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সুনামগঞ্জ-১ (জামালগঞ্জ, তাহিরপুর, ধর্মপাশা ও মধ্যনগর উপজেলা) আসনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থী এডভোকেট রনজিত সরকার বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ সরকার দেশকে উন্নতির চূড়ান্ত শিখরের দিকে নিয়ে যাচ্ছে। দেশের অর্থনীতিকে চাঙ্গা রাখতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উদ্যোগ বিশ্বে আজ রোল মডেল হিসেবে পরিচিতি লাভ করেছে। এই এক যুগে বাংলাদেশকে আধুনিক ও বিজ্ঞানভিত্তিক বাংলাদেশে পরিণত করেছে আওয়ামী লীগ সরকার। নতুন বাংলাদেশের রূপকার হিসেবে সরকারের নেতৃত্ব দিয়েছেন বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা। পূর্ণাঙ্গ আধুনিক ও বিজ্ঞানভিত্তিক দেশ গড়ে তুলতে তিনি একের পর এক পরিকল্পনা প্রণয়ন ও বাস্তবায়ন করে চলেছেন।
তিনি আরো বলেন, আওয়ামী লীগ সরকার ক্ষমতায় থাকলে দেশের আরও উন্নত ও সমৃদ্ধ হবে। ২০৪১ সালের মধ্যে স্মার্ট বাংলাদেশ হবে। বাংলাদেশ সারাবিশ্বে যে মর্যাদার আসন অর্জন করেছে, সেই অর্জন ধরে রাখতে এবং উন্নত-সমৃদ্ধ দেশ হিসেবে প্রতিষ্ঠিত করতে সবাইকে ঐকবদ্ধভাবে কাজ করতে হবে।
তিনি শুক্রবার (১ ডিসেম্বর) বিকেলে তাহিরপুর উপজেলা বাদাঘাট ইউনিয়নে উপজেলা আওয়ামী লীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগ, যুবলীগ ও অঙ্গসংগঠনের উদ্যোগে আয়োজিত আয়োজিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।
বাদাঘাট ইউনিয়ন আওয়ামী লীগের আহ্বায়ক জুনাব আলীর সভাপতিত্বে ও যুগ্ম আহবায়ক এবং সাবেক চেয়ারম্যান আফতাফ উদ্দিন এর সঞ্চালনায় মতবিনিময় সভায় বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন তাহিরপুর উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি আলী মুর্তুজা, সুনামগঞ্জ জেলা আওয়ামী সেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক জুবের আহমেদ অপু, সহ সভাপতি আবুল খায়ের, সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সাবেক সদস্য ও তাহিরপুর সদর ইউপি চেয়ারম্যান মোতাহার হোসেন আখঞ্জী শামীম, তাহিরপুর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এখলাছুর রহমান, আলমগীর কোখন, উপজেলা ভাইস চেয়ারম্যান রিয়াজ উদ্দিন খন্দকার লিটন, মহিলা ভাইস চেয়ারম্যান খালেদা বেগম, উওর বড়দল ইউপি চেয়ারম্যান মাসুক উদ্দিন, সাবেক চেয়ারম্যান ও ইউপি আওয়ামী লীগের সভাপতি জামাল উদ্দিন, উওর বড়দল ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ, বেহেলী ইউপি চেয়ারম্যান সুব্রত সামন্ত সরকার, তাহিরপুর উপজেলা আওয়ামী লীগের সদস্য আজিজুল হক, তাহিরপুর উপজেলা সদর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শাহিনুর তালুকদার, সাধারন সম্পাদক বাবুল মিয়া, তাহিরপুর উপজেলা কৃষকলীগের সভাপতি সভাপতি জিল্লার রহমান, তাহিরপুর উপজেলা আওয়ামী সেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক ইমরান হোসেন বিপক, মৎসজীবীলীগের সাধারণ সম্পাদক চন্দন কুমার দে, সিলেট জেলা ছাত্রলীগ নেতা নাজির হোসেন, সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের সহ সভাপতি জাহাঙ্গীর আলম, রুম্মন মিয়া, জামালগঞ্জ উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক আরিফ আহমেদ লিমন, তাহিরপুর উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক তারেক আল মামুন, বিপ্লব হাসান ইমন প্রমুখ। বিজ্ঞপ্তি

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain