শিরোনাম :
এমসি’র ছাত্রাবাসে ছাত্রলীগের গণধর্ষণের ৪ বছর, থমকে আছে বিচারকাজ মৌলভীবাজারের কুলাউড়ায় জামায়াতের ঢেউটিন বিতরণ ব্যাটারি চালিত যানবাহনের হয়রানি-উচ্ছেদ বন্ধ করুন: সমাজতান্রিক শ্রমিক ফ্রন্ট সিলেটে পুলিশের দেওয়া সময় শেষ হচ্ছে আজ, কাল থেকে ক ঠো র অভিযান যে কারণে ভারতে ইলিশ যাচ্ছে, জানালেন উপদেষ্টা ফরিদা আখতার জেলা যুবদলের নেতৃবৃন্দের প্রতি আব্দুল্লাহ আল মামুনের কৃতজ্ঞতা প্রকাশ, বিভিন্ন মহলের শুভেচ্ছা নেতাদের আশ্বাসে আমরণ অনশন ভঙ্গ করেন সিলেট যুবদলে পদবঞ্চিতরা গহরপুর ব্লাড ফাইটার্স এর প্রবাসী সদস্যদের সম্মাননা স্মারক প্রদান সিলেটে জামেয়া মোহাম্মদিয়া সিলেটের হযরত বিলাল (রাঃ) জামে মসজিদ উদ্বোধন শাবিতে নতুন ভিসি, প্রো-ভিসি ও কোষাধ‍্যক্ষ

সুবিধাবঞ্চিত আনসার ভিডিপি সদস্যদের মধ্যে শীতবস্ত্র বিতরণ

রিপোর্টার নামঃ
  • বুধবার, ৬ ডিসেম্বর, ২০২৩
  • ৪৯ বার পড়া হয়েছে

অনুসন্ধান নিউজ :: বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী সিলেট রেঞ্জের উপমহাপরিচালক মোহাম্মদ আবদুল আউয়াল বিভিএম, পিভিএমএস বলেছেন, দেশ ও জাতি গঠনে আনসার ভিডিপির সদস্যরা গুরুত্বপূর্ণ ভূমিকা রেখে যাচ্ছেন। তারা দেশ ও জাতির কল্যানে আইনশৃঙ্খলা রক্ষার দায়িত্ব পালনের পাশাপাশি আর্থসামাজিক উন্নয়ন, বনায়ন, প্রাকৃতিক দুর্যোগ মোকাবেলা, নিরক্ষরতা দূরীকরণ, নারী ও শিশু পাচার রোধ সহ দেশের উন্নয়নমূলক কর্মকান্ডে নিরলস ভাবে কাজ যাচ্ছে। তিনি দেশের মানুষের দুঃসময়ে আনসার ভিপিপির সদস্যদের পাশের দাঁড়ানোর আহবান জানান। তাছাড়া আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আনসার ও ভিডিপি সদস্য-সদস্যাদের আন্তরিতকতা ও সাহসিকতার মাধ্যমে নিজ নিজ দায়িত্ব পালনে বিশেষ গুরুত্বারোপ করার আহবান জানান।

মঙ্গলবার (৫ ডিসেম্বর) সকাল ১০টায় সিলেট জেলা আনসার ও ভিডিপি কার্যালয় প্রাঙ্গণে বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সিলেট রেঞ্ছ এবং জেলা আনসার ও ভিডিপি কার্যালয়ের উদ্যোগে দরিদ্র-অসহায় আনসার ও ভিডিপি সদস্য-সদস্যাদের মধ্যে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বাংলাদেশ আনসার ও ভিডিপি সিলেট জেলা কমান্ড্যান্ট আলী রেজা রাব্বীর সভাপতিত্বে ও সার্কেল অ্যাডজুট্যান্ট এএসএম এনামুল হকের সঞ্চালনায় শীতবস্ত্র বিতরণকালে উপস্থিত ছিলেন উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা মো: রাশেল গাজী, তানিয়া লাইজু খানম, আমির হোসেন ও দলনেতা ইমতিয়াজ রহমান ইনু।

 

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain