শিরোনাম :
এমসি’র ছাত্রাবাসে ছাত্রলীগের গণধর্ষণের ৪ বছর, থমকে আছে বিচারকাজ মৌলভীবাজারের কুলাউড়ায় জামায়াতের ঢেউটিন বিতরণ ব্যাটারি চালিত যানবাহনের হয়রানি-উচ্ছেদ বন্ধ করুন: সমাজতান্রিক শ্রমিক ফ্রন্ট সিলেটে পুলিশের দেওয়া সময় শেষ হচ্ছে আজ, কাল থেকে ক ঠো র অভিযান যে কারণে ভারতে ইলিশ যাচ্ছে, জানালেন উপদেষ্টা ফরিদা আখতার জেলা যুবদলের নেতৃবৃন্দের প্রতি আব্দুল্লাহ আল মামুনের কৃতজ্ঞতা প্রকাশ, বিভিন্ন মহলের শুভেচ্ছা নেতাদের আশ্বাসে আমরণ অনশন ভঙ্গ করেন সিলেট যুবদলে পদবঞ্চিতরা গহরপুর ব্লাড ফাইটার্স এর প্রবাসী সদস্যদের সম্মাননা স্মারক প্রদান সিলেটে জামেয়া মোহাম্মদিয়া সিলেটের হযরত বিলাল (রাঃ) জামে মসজিদ উদ্বোধন শাবিতে নতুন ভিসি, প্রো-ভিসি ও কোষাধ‍্যক্ষ

সিলেটের জৈন্তাপুরে বাসের ধাক্কায় মোটরসাইকেলের আরোহী নিহত

রিপোর্টার নামঃ
  • শনিবার, ৯ ডিসেম্বর, ২০২৩
  • ৫০ বার পড়া হয়েছে

নিউজ ডেস্ক :: সিলেট-তামাবিল মহাসড়কে বাসের ধাক্কায় মোটরসাইকেলের আরোহী তানিম আহমদ নামের এক যুবক নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও একজন।

শনিবার (৯ ডিসেম্বর) সকাল ৯টায় জৈন্তাপুর উপজেলার সারিঘাট এলাকায় এ দুর্ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন সিলেট জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম ও অবস্) শেখ মোহাম্মদ সেলিম।

নিহত তানিম আহমদ (২০) গোলাপগঞ্জ উপজেলার পানি আগা গ্রামের বুদন উদ্দিনের ছেলে। তাৎক্ষণিকভাবে আহত নাহিদের পরিচয় পাওয়া যায়নি।

নিহত তানিমের বন্ধু মুন্না জানান, জৈন্তাপুর উপজেলার শাপলা বিলের সৌন্দর্য উপভোগ করার জন্য শনিবার সকালে আমরা বন্ধুরা বেশ কয়েকটি মোটরসাইকেল নিয়ে যাওয়ার পথে জৈন্তাপুরের সারিঘাট নামক স্থানে বাসের সঙ্গে মোটরসাইকেলের ধাক্কা লাগে। পরে আহত নাহিদ ও তানিমকে উদ্ধার করে সিলেট এম এ জি ওসমানী হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তানিমকে মৃত ঘোষণা করেন।

সিলেট জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম ও অবস্) শেখ মোহাম্মদ সেলিম বলেন, জৈন্তাপুরের সারিঘাট এলাকায় বাস ও মোটরসাইকেলের সংঘর্ষে তানিম আহমদ নামের এক যুবকের মৃত্যু হয়েছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসা হয়েছে।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain