শিরোনাম :
এমসি’র ছাত্রাবাসে ছাত্রলীগের গণধর্ষণের ৪ বছর, থমকে আছে বিচারকাজ মৌলভীবাজারের কুলাউড়ায় জামায়াতের ঢেউটিন বিতরণ ব্যাটারি চালিত যানবাহনের হয়রানি-উচ্ছেদ বন্ধ করুন: সমাজতান্রিক শ্রমিক ফ্রন্ট সিলেটে পুলিশের দেওয়া সময় শেষ হচ্ছে আজ, কাল থেকে ক ঠো র অভিযান যে কারণে ভারতে ইলিশ যাচ্ছে, জানালেন উপদেষ্টা ফরিদা আখতার জেলা যুবদলের নেতৃবৃন্দের প্রতি আব্দুল্লাহ আল মামুনের কৃতজ্ঞতা প্রকাশ, বিভিন্ন মহলের শুভেচ্ছা নেতাদের আশ্বাসে আমরণ অনশন ভঙ্গ করেন সিলেট যুবদলে পদবঞ্চিতরা গহরপুর ব্লাড ফাইটার্স এর প্রবাসী সদস্যদের সম্মাননা স্মারক প্রদান সিলেটে জামেয়া মোহাম্মদিয়া সিলেটের হযরত বিলাল (রাঃ) জামে মসজিদ উদ্বোধন শাবিতে নতুন ভিসি, প্রো-ভিসি ও কোষাধ‍্যক্ষ

বিএনপি নির্বাচন বর্জন করে ভুল করেছে: শমসের মবিন

রিপোর্টার নামঃ
  • বুধবার, ১৩ ডিসেম্বর, ২০২৩
  • ৯৪ বার পড়া হয়েছে

নিউজ ডেস্ক :: তৃণমুল বিএনপির চেয়ারম্যান ও সিলেট-৬ (বিয়ানীবাজার-গোলাপগঞ্জ) আসনের সংসদ সদস্য প্রার্থী শমসের মবিন চৌধুরী বলেছেন, গণতন্ত্রে নির্বাচন বর্জন করার কোন সুযোগ নেই। বিএনপি নির্বাচন বর্জন করে ভূল করছে। গণতন্ত্র একটি ক্রমবর্ধমান প্রক্রিয়া। এখানে ভুলত্রুটি থাকলেও সবার সহযোগিতায় তা এগিয়ে নিতে হবে।

 

বুধবার দুপুরে বিয়ানীবাজার প্রেসক্লাবে অনুষ্ঠিত এক সংবাদ সম্মেলনে শমসের মুবিন চৌধুরী বলেন, গত জাতীয় সংসদ নির্বাচনে রাতের বেলা ভোট দেয়া হয়েছে বলে জনগণ মনে করে। সাবেক প্রধান নির্বাচন কমিশনারও ইভিএমে ভোট হলে রাতে ভোট দেয়া সম্ভব নয় বলে মন্তব্য করেছেন।

তিনি আরো বলেন, ২০১৪ সালের নির্বাচনও ছিল ত্রুটিপূর্ণ। বিনা প্রতিদ্বন্দ্বিতায় বিপুল সংখ্যক প্রার্থী জয়লাভ করেন। আসন্ন নির্বাচন সুষ্ঠু হবে বলে প্রধানমন্ত্রী প্রতিশ্রুতি দেওয়ায় তৃণমুল বিএনপি প্রতিদ্বন্দ্বিতায় করছে। এখনো পর্যন্ত প্রশাসন নিরপেক্ষ ভূমিকা পালন করছে।

সরকারের উন্নয়নের ছোঁয়া দেশের সব জায়গায় লাগেনি উল্লেখ করে শমসের মবিন বলেন, বিয়ানীবাজার-গোলাপগঞ্জ উপজেলাও উন্নয়ন থেকে বঞ্চিত হয়েছে। রাস্তাঘাটে হেঁটেচলাও দুষ্কর। তবে উন্নয়ন একটি চলমান প্রক্রিয়া। যা কখনো শেষ হয়না বলেও মন্তব্য করেন তিনি।

শমসের মবিন চৌধুরী আরো বলেন, বঙ্গবন্ধুর বিপক্ষে রাজস্বাক্ষি না হওয়ায় তাঁকে মৃত্যুদন্ড দেয়ার হুমকি দেয়া হয়েছিল। এরপরও তিনি মিথ্যার কাছে পরাজিত হননি।

দেশে অভূতপূর্ব উন্নয়ন হয়েছে জানিয়ে তিনি বলেন, এই অগ্রযাত্রায় সামিল হওয়া প্রয়োজন। প্রতীক দেখে নয় ব্যক্তি দেখে ভোটাধিকার প্রয়োগের অনুরোধ জানান তিনি।

ভোটে অংশ নেয়া সব দল বিরোধী দল হতে চায়, তাহলে আওয়ামী লীগকে কী বিজয়ী ধরে নেয়া হচ্ছে- সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, আওয়ামী লীগ একটি বড় দল। অন্যরা ভোটের রাজনীতিতে তাদের সাথে পেরে ওঠতে পারবে না বলে।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain