শিরোনাম :
এমসি’র ছাত্রাবাসে ছাত্রলীগের গণধর্ষণের ৪ বছর, থমকে আছে বিচারকাজ মৌলভীবাজারের কুলাউড়ায় জামায়াতের ঢেউটিন বিতরণ ব্যাটারি চালিত যানবাহনের হয়রানি-উচ্ছেদ বন্ধ করুন: সমাজতান্রিক শ্রমিক ফ্রন্ট সিলেটে পুলিশের দেওয়া সময় শেষ হচ্ছে আজ, কাল থেকে ক ঠো র অভিযান যে কারণে ভারতে ইলিশ যাচ্ছে, জানালেন উপদেষ্টা ফরিদা আখতার জেলা যুবদলের নেতৃবৃন্দের প্রতি আব্দুল্লাহ আল মামুনের কৃতজ্ঞতা প্রকাশ, বিভিন্ন মহলের শুভেচ্ছা নেতাদের আশ্বাসে আমরণ অনশন ভঙ্গ করেন সিলেট যুবদলে পদবঞ্চিতরা গহরপুর ব্লাড ফাইটার্স এর প্রবাসী সদস্যদের সম্মাননা স্মারক প্রদান সিলেটে জামেয়া মোহাম্মদিয়া সিলেটের হযরত বিলাল (রাঃ) জামে মসজিদ উদ্বোধন শাবিতে নতুন ভিসি, প্রো-ভিসি ও কোষাধ‍্যক্ষ

সিলেট রাজনৈতিক ঐতিহ্যকে ধরেরাখতে চাই-পররাষ্ট্রমন্ত্রী

রিপোর্টার নামঃ
  • বুধবার, ১৩ ডিসেম্বর, ২০২৩
  • ৩৮ বার পড়া হয়েছে

অনুসন্ধান নিউজ :: সিলেট-১ আসনেজাতীয়পার্টিরমনোনীতপ্রার্থী হয়েও পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেনেরপ্রতিশ্রদ্ধাজানিয়েনির্বাচন থেকে সরে দাঁড়িয়েছিলেনমহানগরজাপা’রআহ্বায়কনজরুলইসলামবাবুল।
জাপা নেতানজরুলইসলামবাবুলের এ ত্যাগের কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানাতেবুধবার (১৬ ডিসেম্বর) বিকালেহঠাৎতাঁরসিলেট গোটাটিকরস্থ ব্যবসায়িককার্যালয়েগিয়েহাজিরহনপররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন। পররাষ্ট্রমন্ত্রী এ সময়কুশলবিনিময়করেনতাঁকেধন্যবাদ ও কৃতজ্ঞতাজানান।
এসময়পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেনবলেন- এই মানুষটির (বাবুল) আমার কোনোব্যক্তিগত সখ্যতা নেই। নির্বাচনবিষয়েতাঁর সাথে কোনো আলাপওহয়নি। কিন্তুআমারজন্য তিনি দলীয়সিদ্ধান্তকেউপেক্ষাকরে সিলেট-১ আসনেপ্রতিদ্বন্দ্বিতাকরছেননা। তাইআমারমনেহলো- তাঁর সঙ্গে একবার দেখাকরে কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানানো দরকার।
পররাষ্ট্রমন্ত্রীবলেন, ‘সিলেটেএকটিরাজনৈতিকঐতিহ্য রয়েছে। এখানেভিন্নমত-দলকেআমরাকখনো অসম্মানকরিনা। এটাকেধরেরাখতেচাই। আমাদেরচিন্তাধারাভিনন্নতা থাকতেপারেতবেআমরা একই শহরেরমানুষ।
পররাষ্ট্রমন্ত্রীআরোবলেন- তিনি (বাবুল) সদ্য অনুষ্ঠিতসিসিকনির্বাচনে মেয়র পদে দাঁড়িয়ে নৌকারপ্রার্থীর বিপক্ষে প্রায়৬০ হাজার ভোট পেয়েছেন। সেটি কম কথানয়। তিনিচাইলেই সিলেট-১ আসনেআমারবিরুদ্ধে লড়তেপারতেন। কিন্তুআমারজন্য সরে দাঁড়িয়েছেন। তাঁর এই আত্মত্যাগসিলেটেরসম্প্রীতিররাজনীতিরএকটিঅনন্য উদাহরণ।
এসময়জাতীয়পার্টি নেতানজরুলইসলামবাবুলবলেন- পররাষ্ট্রমন্ত্রীরপরিবারএকটিঅভিজাতপরিবার। তাঁরভাইসাবেক অর্থমন্ত্রীমরহুমআবুলমালআব্দুলমুহিতসিলেটেরউন্নয়নেরঅনেককিছুকরেছেন। তিনিওঅসামান্য অবদান রেখেচলেছেনসিলেটেরজন্য। এ অবস্থায় সিলেট-১ আসনেপররাষ্ট্রমন্ত্রীরবিরুদ্ধে প্রতিদ্বন্দ্বিতাকরাআমারপক্ষেউচিতমনেকরিনি। তাই দলীয়সিদ্ধান্তকেউপেক্ষাকরেইআমিনির্বাচন থেকে সরে দাঁড়িয়েছি। এতে যদি দল আমাকেবহিষ্কার করেতবুআমারকিছুযায়আসেনা। কারণ,আমি পদের লোভেরাজনীতিকরিনা।

 

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain