শিরোনাম :
এমসি’র ছাত্রাবাসে ছাত্রলীগের গণধর্ষণের ৪ বছর, থমকে আছে বিচারকাজ মৌলভীবাজারের কুলাউড়ায় জামায়াতের ঢেউটিন বিতরণ ব্যাটারি চালিত যানবাহনের হয়রানি-উচ্ছেদ বন্ধ করুন: সমাজতান্রিক শ্রমিক ফ্রন্ট সিলেটে পুলিশের দেওয়া সময় শেষ হচ্ছে আজ, কাল থেকে ক ঠো র অভিযান যে কারণে ভারতে ইলিশ যাচ্ছে, জানালেন উপদেষ্টা ফরিদা আখতার জেলা যুবদলের নেতৃবৃন্দের প্রতি আব্দুল্লাহ আল মামুনের কৃতজ্ঞতা প্রকাশ, বিভিন্ন মহলের শুভেচ্ছা নেতাদের আশ্বাসে আমরণ অনশন ভঙ্গ করেন সিলেট যুবদলে পদবঞ্চিতরা গহরপুর ব্লাড ফাইটার্স এর প্রবাসী সদস্যদের সম্মাননা স্মারক প্রদান সিলেটে জামেয়া মোহাম্মদিয়া সিলেটের হযরত বিলাল (রাঃ) জামে মসজিদ উদ্বোধন শাবিতে নতুন ভিসি, প্রো-ভিসি ও কোষাধ‍্যক্ষ

অপরাজিতা লেডিস ক্লাবের খাদ্য সামগ্রী বিতরণ

রিপোর্টার নামঃ
  • মঙ্গলবার, ১৯ ডিসেম্বর, ২০২৩
  • ৪৪ বার পড়া হয়েছে

অনুসন্ধান নিউজ :: অপরাজিতা লেডিস ক্লাবের উদ্যোগে গরীব ও দুস্থদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।
মঙ্গলবার (১৯ ডিসেম্বর) মুক্তির চক ও শাহপরান এলাকায় ১৭ পদাতিক ডিভিশন ও সিলেট এরিয়ার অঙ্গসংগঠন অপরাজিতা লেডিস ক্লাব খাদ্য সামগ্রী বিতরণ কার্যক্রম পরিচালিত করে। বিতরণকালে মোট ৩৬৬টি গরীব ও অসহায় পরিবারের মাঝে চাল, ডাল, আটা, চিনি, তেল, লবণ, পেঁয়াজসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যাদি বিতরণ করা হয়।
খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অপরাজিতা লেডিস ক্লাব সিলেট অঞ্চলের সভানেত্রী শিরিন সুলতানা মিলি। এসময় তিনি জানান, ভবিষ্যতেও এই ক্লাবের তত্ত্ববাবধানে বিভিন্ন সেবামূলক ও মানবিক কার্যক্রম পরিচালনা অব্যাহত থাকবে।
অপরাজিতা লেডিস ক্লাবের আয়োজনে এবং ২২ ফিল্ড রেজিমেন্টের ব্যবস্থাপনায় আরও উপস্থিত ছিলেন ক্লাবের সহ সভানেত্রী ও সচিব এবং ১৭ পদাতিক ডিভিশন ও সিলেট এরিয়ার কর্ণেল এবং তদুর্দ্ধ পদবীর অফিসারের পতœীগণ।
প্রসঙ্গত- ‘সমরে আমরা শান্তিতে আমরা, সর্বত্র আমরা, দেশের তরে’ এই মূলমন্ত্র হৃদয়ে ধারণ করে বাংলাদেশ সেনাবাহিনীর সকল কার্যক্রম পরিচালিত হচ্ছে। দেশের সার্বভৌমত্ব, স্বাধীনতা ও অখন্ডতা রক্ষার পাশাপাশি বাংলাদেশ সেনাবাহিনী দীর্ঘদিন ধরে বিভিন্ন মানবিক কার্যক্রম পরিচালনা করে আসছে।
এরই অংশ হিসেবে ১৭ পদাতিক ডিভিশন ও সিলেট এরিয়ার দায়িত্বপূর্ণ এলাকায় বিভিন্ন সময় ত্রাণ ও খাদ্য সামগ্রী বিতরণ, বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান, এতিম ও অসহায় ছাত্রদের সহায়তা প্রদানের মতো বিভিন্ন সেবামূলক কার্যক্রম পরিচালিত হয়েছে।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain