শিরোনাম :
এমসি’র ছাত্রাবাসে ছাত্রলীগের গণধর্ষণের ৪ বছর, থমকে আছে বিচারকাজ মৌলভীবাজারের কুলাউড়ায় জামায়াতের ঢেউটিন বিতরণ ব্যাটারি চালিত যানবাহনের হয়রানি-উচ্ছেদ বন্ধ করুন: সমাজতান্রিক শ্রমিক ফ্রন্ট সিলেটে পুলিশের দেওয়া সময় শেষ হচ্ছে আজ, কাল থেকে ক ঠো র অভিযান যে কারণে ভারতে ইলিশ যাচ্ছে, জানালেন উপদেষ্টা ফরিদা আখতার জেলা যুবদলের নেতৃবৃন্দের প্রতি আব্দুল্লাহ আল মামুনের কৃতজ্ঞতা প্রকাশ, বিভিন্ন মহলের শুভেচ্ছা নেতাদের আশ্বাসে আমরণ অনশন ভঙ্গ করেন সিলেট যুবদলে পদবঞ্চিতরা গহরপুর ব্লাড ফাইটার্স এর প্রবাসী সদস্যদের সম্মাননা স্মারক প্রদান সিলেটে জামেয়া মোহাম্মদিয়া সিলেটের হযরত বিলাল (রাঃ) জামে মসজিদ উদ্বোধন শাবিতে নতুন ভিসি, প্রো-ভিসি ও কোষাধ‍্যক্ষ

ইজতেমা মাঠে নামাজ আদায় শেষে মুসল্লিদের সাথে কুশল বিনিময় করেন ড. মোমেন

রিপোর্টার নামঃ
  • শুক্রবার, ২২ ডিসেম্বর, ২০২৩
  • ৪৪ বার পড়া হয়েছে

অনুসন্ধান নিউজ ::সিলেটের দক্ষিণ সুরমার বদিকোনা ইজতেমা মাঠে পবিত্র জুম্মার নামাজ আদায় শেষে মুসল্লিদের সাথে কুশল বিনিময় করেছেন সিলেট-১ আসনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী ড. এ কে আব্দুল মোমেন।

শুক্রবার (২২ ডিসেম্বর) দুপুরে বদিকোনা ইজতেমা মাঠে জুম্মার নামাজ আদায় করেন পররাষ্ট্রমন্ত্রী। তিনি আগামী নির্বাচনে নৌকাকে জয়যুক্ত করার জন্য মুসল্লিদের কাছে দোয়া ও সহযোগিতা চান। সেইসাথে সিলেটকে একটি আলোকিত স্মার্ট সিটি হিসেবে গড়ে তুলতে সকলের পাশে থেকে কাজ করে যাওয়ার প্রতিশ্রতি ব্যক্ত করেন।

এ সময় উপস্থিত ছিলেন- সিলেট-৩ আসনের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী হাবিবুর রহমান এমপি, সিলেট সিটি মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী, আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মিসবাহ উদ্দিন সিরাজ, সদর উপজেলা চেয়রম্যান আশফাক আহমদ, মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আজাদুর রহমান আজাদ প্রমুখ।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain